kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

কপাল খুলল ফরহাদ-তাসকিনের

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুলাই, ২০১৯ ১০:০৮ | পড়া যাবে ২ মিনিটে



কপাল খুলল ফরহাদ-তাসকিনের

আগামী ২৬ জুলাই থেকে অনুষ্ঠিত শ্রীলঙ্কা সফরের জন্য সব প্রস্তুতি শেষ বাংলাদেশ দলের। কিন্তু শেষ মুহূর্তে ইনজুরিতে পড়েন টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তাই তাদের পরিবর্তে দলে যোগ হয়েছেন ফরহাদ রেজা ও তাসকিন আহমেদ। এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

এ ব্যাপারে সাংবাদিকদের তিনি বলেন, ‘অনুশীলনের সময় মাশরাফি পায়ের হ্যামেস্ট্রিং ইনজুরি পড়েছেন। সাইফউদ্দিন ব্যাক ইনজুরিতে পড়েছেন। তাদের পরিবর্তে ফরহাদ রেজা ও তাসকিন আহমেদ শ্রীলঙ্কা যাচ্ছেন।’

জানা গেছে, গতকাল শুক্রবার সন্ধ্যায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে কৃত্রিম আলোর অনুশীলনে নামে জাতীয় দল। এ সময় বোলিং করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ের পুরানো চোটে পড়েন মাশরাফি। এক পর্যায়ে এতটাই চোট অনুভব করেন যে তিনি থেমে যান। সঙ্গে সঙ্গে তাঁকে ড্রেসিংরুমে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাঁর অবস্থা পর্যালোচনা করে দুই থেকে তিন সপ্তাহের বিশ্রাম দেন।

অপরদিকে পিঠের পুরানো চোটে এই সফর থেকে ছিটকে পড়েন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনও। তাই তারও শ্রীলঙ্কা সফরে যাওয়া হচ্ছে না। 

শ্রীলঙ্কা সফরের জন্য কলম্বোর উদ্দেশে আগামী ২০ জুলাই ঢাকা ছাড়বে টাইগাররা। ২৬ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। পরের দুটি ওয়ানডে যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই হবে। প্রতিটি ম্যাচই কলম্বোতে গড়াবে। 

 

মন্তব্য



সাতদিনের সেরা