kalerkantho

সোমবার। ১৯ আগস্ট ২০১৯। ৪ ভাদ্র ১৪২৬। ১৭ জিলহজ ১৪৪০

ম্যান সিটি থেকে ডেলফকে দলে ভেড়াল এভারটন

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জুলাই, ২০১৯ ১২:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



ম্যান সিটি থেকে ডেলফকে দলে ভেড়াল এভারটন

ম্যানচেস্টার সিটি থেকে তিন বছরের চুক্তিতে ইংলিশ মিডফিল্ডার ফাবিয়ান ডেলফকে দলে ভিড়িয়েছে এভারটন। ক্লাবের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

তবে ২৯ বছর বয়সী জাতীয় দলের এই মিডফিল্ডারের জন্য কি পরিমাণ অর্থ ব্যয় হয়েছে সে সম্পর্কে স্পষ্ট করে কিছু জানায়নি এভারটন।

এ ব্যাপারে এভারটন ম্যানেজার মার্কো সিলভা ক্লাবের ওয়েব সাইটে বলেছেন, ‘যখনই আমি নতুন কোন খেলোয়াড়কে দলে আনার সিদ্ধান্ত নেই তখন সব মিলিয়ে আমি খেলোয়াড়টির মান যাচাইয়ের চেষ্টা করি। ফাবিয়ান একজন উঁচু মানের খেলোয়াড়। এই ধরনের একজন খেলোয়াড় আমাদের ড্রেসিং রুমের জন্য গুরুত্বপূর্ণ।’

২০১৫ সালে এস্টন ভিলা থেকে সিটিতে যোগ দিয়েছিলেন ডেলফ। গত চার বছরে সিটির হয়ে ৮৯টি ম্যাচ খেলেছেন তিনি। দুটি প্রিমিয়ার লিগের শিরোপা জয় করেছেন। ইংল্যান্ডের হয়ে ডেলফ খেলছেন ২০টি আন্তর্জাতিক ম্যাচ।

ডেলফের উদ্ধৃতি দিয়ে ওয়েবসাইটে বলা হয়েছে, ‘আমি বেশ কিছু ম্যাচ এভারটনের বিপক্ষে খেলেছি, সেটা হোম হোক কিংবা এ্যাওয়ে। দলবদলের সময় একটি বিষয় সর্বপ্রথমে আমার মাথায় এসেছে, এখানকার সমর্থকদের ক্লাবের প্রতি ভালবাসা। এভারটনের ঘরের মাঠে খেলার জন্য ও সমর্থকদের চিৎকার শোনার জন্য আমি মুখিয়ে আছি। আশা করছি খেলোয়াড়, ভক্ত-সমর্থক মিলে বিশেষ কিছু আগামী মৌসুমে উপহার দিতে পারব।’

মন্তব্য



সাতদিনের সেরা