kalerkantho

সোমবার। ১৯ আগস্ট ২০১৯। ৪ ভাদ্র ১৪২৬। ১৭ জিলহজ ১৪৪০

বসুন্ধরা কিংসের বড় জয়ে মতিনের হ্যাটট্রিক

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০১৯ ২০:১২ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা কিংসের বড় জয়ে মতিনের হ্যাটট্রিক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে ব্রাদার্স ইউনিয়নকে উড়িয়ে দিয়েছে বসুন্ধরা কিংস। এই ম্যাচে দুর্দান্ত হ্যাটট্রি করেছেন ফরোয়ার্ড মতিন মিয়া। তার হ্যাটট্রিকেই নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে মঙ্গলবার ৫-০ গোলে জিতে বসুন্ধরা। দলের জয়ে অপর দুই গোলদাতা মোহাম্মদ ইব্রাহিম ও আলমগীর কবির রানা। এই জয়ে ২০ ম্যাচে ১৯ জয় ও এক ড্রয়ে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা। ব্রাদার্সের পয়েন্ট ১৬।

ম্যাচের শুরু থেকে অবশ্য কিংসদের ঠেকিয়ে রাখার আপ্রাণ চেষ্টা করছিল ব্রাদার্স। শেষ পর্যন্ত ৩২তম মিনিটে এগিয়ে যায় বসুন্ধরা কিংস।  সতীর্থের বাড়ানো বল ধরে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে দারুণ শটে বল জালে পাঠিয়ে দেন মোহাম্ম ইব্রাহিম। সেই শুরু; এরপর আর পেছনে তাকাতে হয়নি কিংসদের। ৭ মিনিট পর ড্যানিয়েল কলিনদ্রেস সোলেরার ক্রসে মার্কোস দি সিলভা হেড করার পর মতিন নিজের প্রথম গোল করেন।

দ্বিতীয়ার্ধের শুরুতে ডি-বক্সের জটলার ভেতর থেকে ব্যবধান ৩-০ করে ফেলেন জাতীয় দলের এই মতিন। ৬৭তম মিনিটে বখতিয়ার দুইশবেকভের ছোট করে বাড়ানো বল প্লেসিং শটে হ্যাটট্রিক পূরণ হয়ে যায় তারা। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে সোলেরার পাস ধরে ছোট ডি-বক্সের বাঁ প্রান্ত থেকে ব্যবধান ৫-০ করে ফেলেন আলমগীর কবীর রানা। এভাবেই আধিপত্য দেখিয়ে দারুণ এক বিজয় ছিনিয়ে নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

মন্তব্য



সাতদিনের সেরা