kalerkantho

সোমবার। ১৯ আগস্ট ২০১৯। ৪ ভাদ্র ১৪২৬। ১৭ জিলহজ ১৪৪০

ক্যাম্প ন্যুতে অনুশীলন শুরু গ্রিজমানের

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০১৯ ১৯:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ক্যাম্প ন্যুতে অনুশীলন শুরু গ্রিজমানের

বার্সেলোনার অনুশীলনে গ্রিজমান। ছবি : এএফপি

অনেক লড়াই সংগ্রাম করেই ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা অ্যান্টনিও গ্রিজমানকে দলে ভিড়িয়েছে কাতালান জায়ান্ট বার্সেলোনা। গতকাল সোমবার বার্সেলোনার হয়ে প্রথম বারের জন্য অনুশীলন শুরু করলেন তার নতুন সতীর্থদের সঙ্গে। গত সপ্তাহেই অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে বার্সেলোনায় এসেছেন তিনি। এই নিয়ে কম বিতর্ক হয়নি। বার্সেলানোর ওয়েবসাইটে জানানো হয়, প্রথম দলের যে ক'জন ছিলেন তারা সবাই দিনের দুই সেশনের প্রথম সেশনে যোগ দিয়েছিলেন।

শনিবার জাপানে ফ্রেন্ডলি ম্যাচের আগে অনুশীলনে নতুনদের মাঝে আরও ছিলেন, ফ্র্যাঙ্কি ডি লং, নেটো ও অ্যান্টনি গ্রিজম্যান। আরও এক ফরাসি ফরোয়ার্ড উসমান দেম্বেলে এবং জার্মান গোলকিপার মার্ক আন্দ্রে টের স্টেগান- দুজনেই ফিট হয়েছেন চোটআঘাত সারিয়ে উঠে। ডান হাঁটুর সমস্যায় ভুগছিলেন তের স্টিগেন। এদিকে ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন উসমান দেম্বেলে। কোপা আমেরিকার পর ছুটিতে যাওয়া লিওনেল মেসি, লুইস সুয়ারেস, ফিলিপ কুতিনহো, আর্থার এবং আরতুরো ভিদাল এখনও যোগ দেননি।

রবিবার রাতে বার্সেলোনার খেলোয়াড় হিসেবে উপস্থাপনা করা হয় গ্রিজম্যানকে। ২৮ বছরের খেলোয়াড়কে ১২০ মিলিয়ন ইউরোর রিলিজের অর্থের বিনিময়ে নেওয়া হয়েছে এই ক্লাবে। অ্যাটলেটিকো মাদ্রিদ অবশ্য এই টাকাকে 'অপর্যাপ্ত' বলে জানিয়ে দিয়েছে। তাদের অভিযোগ, বার্সেলোনা ও গ্রিজম্যান জুলাইয়ের গোড়ায় ২০০ মিলিয়ন ইউরো থেকে দাম পড়ে যাওয়ার পরে ওই চুক্তি করে।অ্যাটলেটিকো এই নিয়ে ফিফায় যেতে পারে, এই দাবি করেছে স্পেনের সংবাদপত্র 'এএস'।

মন্তব্য



সাতদিনের সেরা