kalerkantho

রবিবার। ১৮ আগস্ট ২০১৯। ৩ ভাদ্র ১৪২৬। ১৬ জিলহজ ১৪৪০

পর্ন সাইটের প্রচার

বউয়ের পর শাশুড়ি! লর্ডসের রোমহর্ষক ফাইনালে স্বল্পবসনা নারীর রহস্য

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০১৯ ১৬:০২ | পড়া যাবে ২ মিনিটে



বউয়ের পর শাশুড়ি! লর্ডসের রোমহর্ষক ফাইনালে স্বল্পবসনা নারীর রহস্য

ছবি : এএফপি

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে এই কাণ্ড এক তরুণী। এবার বিশ্বকাপ ফাইনালের মাঝেই সেই তরুণীর বয়ফ্রেন্ডের মা একই কাণ্ড ঘটালেন‍! এ কারণে আবার শিরোনামে উঠে এসেছেন ছেলে, ছেলের বান্ধবী কিনসে ওলানস্কি এবং এলেনা ভুলিতস্কি। তবে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে ছেলের বান্ধবীর মতো তিনি নিরাপত্তাকর্মীদের চোখকে ফাঁকি দিয়ে মাঠময় দাপিয়ে বেড়াতে পারেননি। বরং তার দৌঁড় শুরু হওয়ার আগেই আটক হয়েছেন নিরপত্তাকর্মীদের কাছে।

লর্ডসে রোমহর্ষক ফাইনাল শুরু হওয়ার কিছুক্ষণ পরের ঘটনা। সেই সময়েই গ্যালারির একপ্রান্ত হইচই। স্বল্পবসনা নারী মাঠে ঢোকার চেষ্টা করতেই নিরাপত্তাকর্মীরা আটকে দেন। পরে আবিষ্কার করা হয়, ইনিই সেই কিনসে ওলানস্কির শাশুড়ি এলেনা ভুলিতস্কি। যিনি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেই নাম কিনেছিলেন। কিছু পরে জানা যায়, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের মতোই উদ্দেশ্য ছিল তার। ছেলে ভিতালি জরোভোটস্কির জনপ্রিয় পর্নসাইট ভিতালি আনসেনসর্ডের প্রচারের জন্যই তিনি এই কাণ্ড করেন। 

এলেনা ভুলিতস্কির টিশার্টে ওই সাইটের নামও লেখা ছিল। এর আগে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বান্ধবী কিনসে ওলানস্কি মাঠময় ছুটে নজরে এসেছিলেন। এবার বয়ফ্রেন্ডের মাই মাঠে পর্ন সাইটের প্রচারে। এমন কাণ্ড নিয়ে ব্রিটিশ মিডিয়ায় লেখালেখি শুরু হতেই ছেলে জরোটভস্কি টুইটারে লেখেন, 'দুনিয়ার সবথেকে দারুণ মা!'

তবে ঘটনা এখানেই শেষ নয়। মা ও বান্ধবীরর আগে স্বয়ং জরোটভস্কি নিজেই ২০১৪ সালে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মাঠে ঢুকে পড়েছিলেন। সেই সময় তার বুকে লেখা ছিল 'ন্যাচারাল বর্ন প্র্যাংকস্টার'। কিনসের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা যায় তিনি নিয়মিত তার উত্তেজক ছবি পোস্ট করে থাকেন। ফলোয়ারের সংখ্যা ৩ লক্ষ ছাড়িয়ে গেছে। বয়ফ্রেন্ড ভিতালি জরোটভস্কির 'ভাইটালি আনসেন্সর্ড' নামের ইউটিউব চ্যানেলের ভিউয়ার সংখ্যা ১.৬ বিলিয়ন।

মন্তব্য



সাতদিনের সেরা