kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

নেইমারের সাক্ষাতকার চুরি! ষড়যন্ত্র নাকি নাটক?

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জুলাই, ২০১৯ ২১:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



নেইমারের সাক্ষাতকার চুরি! ষড়যন্ত্র নাকি নাটক?

ছবি : এএফপি

ব্রাজিল সুপারস্টার নেইমার মানেই যেন নতুন নতুন নাটকীয় সব ঘটনার জন্ম হওয়া। সময় খারাপ গেলে যে সবদিক দিয়েই খারাপ যায় তা এখন ভালো করে বুঝতে পারছেন তিনি। ব্রাজিলিয়ান টিভি শো 'অ্যাকুই না ব্যান্ড' এ গিয়ে ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনের নানা আলোচ্য বিষয় নিয়ে কথা বলেছিলেন নেইমার। সেই সাক্ষাতকারের বিশেষ অংশই নাকি চুরি করে নিয়ে গেছে অজ্ঞাত চোরের দল! যে কারণে অনেক প্রশ্নের উত্তরই জানতে পারবেন না ভক্তরা।

গণমাধ্যমকে সাক্ষাতাকর গ্রহণকারী জোয়াও পাওলো ভারগুইরো জানিয়েছেন, 'সাক্ষাৎকার নিয়ে ফিরে আসার পর দেখি গাড়িতে যে বাক্সে কার্ড রাখা ছিল তার তালা ভাঙা। সাক্ষাৎকারের বিশেষ অংশগুলো সব চুরি গেছে। একটা কার্ড ছিল, ওটাই ওরা নিয়েছে। আমরা নেইমার ইনস্টিটিউটের পরিচালকের সঙ্গে কথা বলেছিলাম। এবং নেইমারের বিশেষ একটি সাক্ষাৎকার নিয়েছিলাম। তার ভবিষ্যৎ নিয়ে অনেক আলোচনা ছিল সেখানে।'

কী এমন গুরুত্বপূর্ণ বিষয় ছিল সেই কার্ডে? সম্প্রতি গুঞ্জন শুরু হয়েছে যে, পিএসজি ছেড়ে নেইমার আবারও বার্সেলোনায় ফিরছেন। কিছুদিন আগে প্যারিসে এক ব্রাজিলিয়ান এক মডেলকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এছাড়া সম্প্রতি অনুশীলনে ঠিক সময়ে যোগ না দেওয়ায় নেইমারকে শাস্তি দেওয়ার কথা ঘোষণা করেছে পিএসজি। এই অনুষ্ঠানে এসব ইস্যুর জবাব দেবেন নেইমার, এমনটাই জানা গিয়েছিল আগে। অনেকে এই বিষয়টিতে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন। নেইমার অনেক কিছু ফাঁস করে দিতেন ভেবেই কি কার্ড গায়েব করা হলো? নাকি চ্যানেলের প্রচারের জন্য এমন নাটক সাজিয়েছে সংশ্লিষ্টরাই?

মন্তব্য



সাতদিনের সেরা