kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

মহানন্দে ছুটি কাটাচ্ছেন সাকিব অ্যান্ড ফ্যামিলি

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুলাই, ২০১৯ ২০:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



মহানন্দে ছুটি কাটাচ্ছেন সাকিব অ্যান্ড ফ্যামিলি

ছবি : ইনস্টাগ্রাম

বিশ্বকাপে তার পারফরমেন্স তাক লাগিয়ে দিয়েছে গোট ক্রিকেটবিশ্বকে। অনেকটা যেন নতুন করে সাকিবকে চিনেছে সবাই। টুর্নামেন্ট সেরা হওয়ারও সুযোগ আছে তার। বাকীদের নিষ্প্রভ পারফর্মেন্সের মাঝে উজ্জ্বল সাকিব দলের সঙ্গে দেশে ফিরেননি। স্ত্রী শিশির এবং একমাত্র কন্যা আলায়নাকে নিয়ে মহানন্দে ছুটি কাটাচ্ছেন তিনি। সেইসঙ্গে সোশ্যাল সাইটে ছবি পোস্ট করে নিয়মিত আপডেট দিয়ে যাচ্ছেন ভক্তদের জন্য।

বিশ্বকাপ শেষে ইংল্যান্ড থেকে সাকিব অ্যান্ড ফ্যামিলি চলে যান বরফের দেশ সুইজারল্যান্ড, সেখান থেকে ইতালি। আরও কিছুদিনে ইউরোপে কাটিয়ে সাকিবের স্ত্রী-সন্তান চলে যাবে যুক্তরাষ্ট্রে। আর সাকিব সৌদি আরবে যাবেন পবিত্র হজ পালন করতে। সব মিলিয়ে এক মাসের বেশি সময় ছুটি কাটাবেন সাকিব। বিসিবির কাছেও নাকি তিনি লম্বা ছুটিই চেয়েছেন। তবে সাকিবের ছুটি মঞ্জুর নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে কত দিনের ছুটি দেবে, তা এখনো জানা যায়নি। তবে এটা নিশ্চিত যে, চলতি মাসে অনুষ্ঠিতব্য শ্রীলঙ্কা সফরে সাকিব থাকছেন না। সাকিব না থাকা মানেই একজন স্পেশালিস্ট ব্যাটসম্যান এবং একজন স্পেশালিস্ট বোলারের অভাব। যে কারণ প্রধান নির্বাচক তো সাংবাদিকদের বলে দিয়েছেন, সাকিবের শূন্যতা পূরণে এখন দুজনকে নিতে হবে দলে। তবে বোর্ডের সংশ্লিষ্ট কর্মকর্তারা সাকিবকে কতদিন ছুটি দেওয়া হয়েছে সে ব্যাপারে নিশ্চিত করতে পারেননি। বিষয়টি সাধারণত বোর্ড প্রধানই দেখে থাকেন।

মন্তব্য



সাতদিনের সেরা