kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

ফাইনালে ওঠার লড়াইয়ে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুলাই, ২০১৯ ১৫:২০ | পড়া যাবে ১ মিনিটে



ফাইনালে ওঠার লড়াইয়ে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

এজবাস্টনে শুরু হয়েছে দ্বিতীয় সেমিফাইনালের লড়াই। মুখোমুখি হয়েছে ক্রিকেটের দুই 'মোড়ল' অস্ট্রেলিয়া এবং স্বাগতিক ইংল্যান্ড। টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। একাধিক ইনজুরি সমস্যায় জর্জরিত অসিরা একাদশে ১টি পরিবর্তন নিয়ে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচ খেলতে নামছে। উসমান খাজার পরিবর্তে একাদশে আজ দেখা যাবে পিটার হ্যান্ডসকম্বকে।

বৃষ্টির কারণে নাটকীয়ভাবে শেষ হয়েছে প্রথম সেমিফাইনাল। টানা দুই দিন খেলা হয়েছে ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। দুর্দান্ত এই লড়াইয়ে পরাক্রমশালী ভারতকে ১৮ রানে উড়িয়ে দিয়ে প্রথম দল হিসেবে ফাইনালে পৌঁছে গেছে নিউজিল্যান্ড। আজকের ম্যাচে জয়ী দল হবে কিউইদের প্রতিপক্ষ। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে কোনো পরিবর্তন না এনেই একাদশ সাজিয়েছে স্বাগতিক ইংল্যান্ড।

ইংল্যান্ড একাদশ : জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, এউইন মরগ্যান, বেন স্টোকস, জস বাটলার, ক্রিস ওকস, মার্ক উড, জোফরা আর্চার, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ।

অস্ট্রেলিয়া একাদশ : অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, পিটার হ্যান্ডসকম্ব, মার্কোস স্টইনিস, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জেসন বেহরেনডর্ফ, নাথান লিওন।

মন্তব্য



সাতদিনের সেরা