kalerkantho

রবিবার । ১৯ জানুয়ারি ২০২০। ৫ মাঘ ১৪২৬। ২২ জমাদিউল আউয়াল ১৪৪১     

আজকের ম্যাচে টাইগার ভক্তরা কোন দলের পক্ষে ছিলেন?

কালের কণ্ঠ অনলাইন   

১০ জুলাই, ২০১৯ ২১:০১ | পড়া যাবে ২ মিনিটে



আজকের ম্যাচে টাইগার ভক্তরা কোন দলের পক্ষে ছিলেন?

ছবি: এএফপি।

ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত হয়েছে ক্রিকেট টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল। যেখানে ফাইনালের ওঠার যুদ্ধে লড়ে ভারত ও নিউজিল্যান্ড। বৃষ্টিবিঘ্নিত সেমিফাইনালে ২৪০ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনারদের দাপটে চোখে সর্ষের ফুল দেখেন ভারতীয় ব্যাটসম্যানরা। যাওয়া-আসার মিছিলে কোনো ব্যাটম্যানই ভালো করতে পারেননি। তারা ২২১ রান তুলতে সক্ষম হন। ফলে ১৮ রানের ব্যবধানে জয় পায় নিউজিল্যান্ড।

আর এই প্রথম সেমিফাইনালকে কেন্দ্র করে কালের কণ্ঠের পাঠকদের কাছে জানতে চাওয়া হয়েছিল, ‘আজকের খেলায় আপনি কোন দলের সাপোর্টার?’ আর সেই প্রশ্নের উত্তর দিয়েছেন প্রায় সাড়ে তিন হাজার পাঠক। তার জানিয়েছেন কোন দলকে সমর্থন করেন। সেই সঙ্গে অনেক পাঠকই নিজের সমর্থনের পক্ষে যুক্তি তুলে ধরেন।

পাঠক জরিপে প্রায় সাড়ে তিন হাজার পাঠকদের মধ্যে ৮৭ শতাংশ পাঠক জানিয়েছেন যে, তারা নিউজিল্যান্ডের সাপোর্টার। আর বাকি ১৩ শতাংশ ভারতকে সমর্থন জানান। ভোট দেওয়ার পাশাপাশি তারা জানিয়েছেন নিজেদের মতামত।

পাঠকদের মধ্যে একজন জানান, বাংলাদেশ সেমিতে উঠতে পারেনি। আর ভারতও বাড়ি চলে আসবে। ভারত হেরে যাওয়ার ফলে তিনি সবার সঙ্গে কোলাকুলিও করতে চান।  

মন্তব্য



সাতদিনের সেরা