kalerkantho

বলিউড সুপারস্টারের মেয়ের সঙ্গে লোকেশ রাহুলের প্রেম!

কালের কণ্ঠ অনলাইন   

১ জুলাই, ২০১৯ ১৭:২৩ | পড়া যাবে ২ মিনিটে



বলিউড সুপারস্টারের মেয়ের সঙ্গে লোকেশ রাহুলের প্রেম!

লোকেশ রাহুলের সঙ্গে আথিয়ার ভাইরাল হওয়া সেই সেলফি। ছবি : ইনস্টাগ্রাম

নায়ক, ভিলেন কিংবা কমোডিয়ান চরিত্রে যার জুড়ি মেলা ভার, তার নাম সুনিল শেঠি। বলিউডের একসময়ের তুমুল জনপ্রিয় এই অভিনেতা এখন অনেকটাই আড়ালে থাকেন। তবে এবার শিরোনামে আসলেন মেয়ে আথিয়া শেঠির কল্যাণে। বর্তমানে বিশ্বকাপ মিশনে থাকা ভারতের জাতীয় ক্রিকেট দলের তারকা ওপেনার লোকেশ রাহুল নাকি সুনিলজীর কন্যার সঙ্গেই প্রেম করে বেড়াচ্ছেন! ভারতের বেশকিছু শীর্ষ মিডিয়া এই সংবাদ প্রকাশ করেছে।

লোকেশ রাহুলের সঙ্গে এর আগেও একাধিক নারীর নাম জড়িয়েছে। 'জান্নাত' অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গে নাকি রাহুলের ব্রেকআপ হয়ে গেছে। আথিয়া ও লোকেশ চলতি বছরের ফেব্রুয়ারি থেকে সম্পর্কে জড়িয়েছেন। তাদের সেই সম্পর্ক নাকি 'বেশ সিরিয়াস'। আথিয়া নিজের সম্পর্কের বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি। লোকেশ আবার ভারতের বিশ্বকাপ স্কোয়াডের গুরুত্বপূর্ণ সদস্য। শিখর ধাওয়ান চোটে পড়ায় নিয়মিত ওপেন করছেন। তার মন্তব্য পাওয়ার তো কোনো সুযোগই নেই।

একটা ইনস্টাগ্রাম পোস্ট থেকেই এই জল্পনার উৎপত্তি। রাহুল-আথিয়ার কমন ফ্রেন্ড আকাঙ্খা রঞ্জন কাপুর সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে আকাঙ্খার সঙ্গেই দেখা গেছে আথিয়া এবং লোকেশ রাহুলকে। পোস্টের ক্যাপশনও বেশ তাৎপর্যপূর্ণ, 'আমি এটা নিয়ে বেজায় খুশি।' এই পোস্টের পরেই দুজনের সম্পর্কের ঘনত্ব নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। আকাঙ্খা কী নিজের দুই বন্ধুর সম্পর্কের সমীকরণের জন্যই বেজায় খুশি?

এর আগে অন্য এক অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে রাহুলের প্রেম নিয়ে একাধিক সংবাদপত্রে লেখা হয়েছিল। সেই সময়ে নিধি বলেছিলেন, তারা শুধু বন্ধু, ভালো বন্ধু। অন্যদিকে, কানাডিয়ান র‍্যাপার ড্রেকের সঙ্গে নাকি বেশ কঠিন সম্পর্ক ছিল আথিয়া শেঠির। তাদের ইনস্টাগ্রামের ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। ৪ বছর আগে 'হিরো' সিনেমায় সুরজ পাঞ্চোলির বিপরীতে বলিউডে আত্মপ্রকাশ করেন। বর্তমানে আথিয়া 'মোতিচুর চাকনাচুর' সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা