kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

চেহারা ভাঙিয়ে ২৩ নারীকে শয্যাসঙ্গী করেছেন 'নকল মেসি'!

কালের কণ্ঠ অনলাইন   

২৭ জুন, ২০১৯ ১৮:১৬ | পড়া যাবে ২ মিনিটে



চেহারা ভাঙিয়ে ২৩ নারীকে শয্যাসঙ্গী করেছেন 'নকল মেসি'!

বামের ব্যক্তিটি নকল মেসি আর ডানের জন আসল মেসি। ছবি : ইন্টারনেট

আন্তর্জাতিক ফুটবলের মহাতারকা লিওনেল মেসি ব্যক্তিগত জীবনেও অনুকরণীয়। আধুনিক পৃথিবীতে পারিবারিক সম্পর্ক যখন আলগা হয়ে যাচ্ছে, তখন বাল্যকালের বান্ধবীকে নিয়েই সুখে জীবন পার করে দিচ্ছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। তার বিরুদ্ধে নারী বিষয়ক কোনো কেলেঙ্কারির অভিযোগ কোনোদিনই ওঠেনি। কিন্তু অবিকল তার মতো দেখতে ইরানের 'নকল মেসি' কিন্তু এর উল্টোটাই করছেন! নিজের চেহারা ভাঙিয়ে ফাঁদে ফেলছেন নারীদের!

ইরানের সেই 'নকল মেসি' রেজা পারাস্তেশের খবর অনেক আগে থেকেই পাঠকরা জানেন। ২ বছর আগে তার বাবা তাকে মেসির জার্সি পরে পোজ দিতে বলেন। সে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। রেজা দেখতে অবিকল লিওনেল মেসির মতো। সেই চেহারাকে কাজে লাগিয়ে নারীদের আকর্ষণ করে প্রেমের সম্পর্ক গড়ত সেই ব্যক্তি। আর এই সম্পর্ক গড়াত বিছানা পর্যন্ত। এক প্রতিবেদনে জানা গেছে, ২ বছরে নাকি এভাবে মোট ২৩ জন নারীকে শয্যাসঙ্গী করেছে ওই ব্যক্তি। 

রেজা যখন প্রথম যখন প্রচারের আলোতে আসেন, তখন তার সঙ্গে সেলফি তুলতে ইরানের হামাদেন শহরে জমে গিয়েছিল ভক্তদের ভিড়। শৃঙ্খলা ফেরাতে এক পর্যায়ে বাধ্য হয়ে রেজাকে থানায়ও নিয়ে যায় পুলিশ। মেসির মতোই চুল-দাড়ি বড় করেছিলেন রেজা। তবে মেসি সম্প্রতি দাড়ি কেটে ফেলায় রেজাও তাই করেছেন। দেশটির বিজ্ঞাপনের বাজারেও বেশ কদর রয়েছে ইরানি মেসির। তবে ধর্ষণের অভিযোগ অস্বীকার করে রেজা জানিয়েছেন, তার ভাবমূর্তি নষ্ট করার জন্যই এমন অভিযোগ উত্থাপন করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা