kalerkantho

শনিবার । ১৮ জানুয়ারি ২০২০। ৪ মাঘ ১৪২৬। ২১ জমাদিউল আউয়াল ১৪৪১     

অপমানের ভিডিও দেখে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী!

কালের কণ্ঠ অনলাইন   

২৬ জুন, ২০১৯ ১৯:৩১ | পড়া যাবে ২ মিনিটে



অপমানের ভিডিও দেখে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী!

চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা পাইয়ে দেওয়া অধিনায়ক সফরাজ আহমেদকে নিয়েই বিশ্বকাপ পরিকল্পনা করেছিল পাকিস্তান। শুরুটা গড়পড়তা হলেও ধাক্কাটা আসে ভারতের বিপক্ষে ম্যাচের পর। ভারতের বিপক্ষে অসহায় আত্মসমর্পণের পর পাকিস্তান ক্রিকেট দলের মানসিকতা ও সরফরাজের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন পাক সমর্থকরা। প্রাক্তন ক্রিকেটার থেকে ক্রিকেট বিশেষজ্ঞ- প্রত্যেকেরই সমালোচনা করেছিলেন।

পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ শপিং মলে কেনাকাটা করতে গিয়েও শান্তি পাননি। সেখানে তাকে ‘মোটা’ বলে কটাক্ষ করে বানানো ভিডিও ছড়িয়ে দিয়েছিলেন পাকিস্তানের এক সমর্থক। পরে সেই সমর্থক ক্ষমা চাইলেও যা হওয়ার তা তো হয়েই গিয়েছে। কিন্তু কারও কাছে যেটা মজা, অন্যের কাছে সেটা রক্তাক্ত আঘাত। সেই ভিডিও দেখে ফুঁপিয়ে কেঁদেছেন সরফরাজের স্ত্রী।

এক সাক্ষাৎকারে সরফরাজ জানান, ‘হোটেলে ফিরে যাওয়ার পরে রুমে দেখি স্ত্রী ভিডিও দেখে কাঁদছে।’

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে সরফরাজকে নিয়ে চরম সমালোচনা হলেও, সরফরাজ জানিয়েছেন অনেকেই তাকে পাশে থাকার বার্তা দিয়েছেন। তিনি বলেন, শুধুমাত্র পরিবারের লোকজনই নন। যারাই এই ভিডিও দেখেছেন, তারাই কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন। যারা আমাকে ব্যক্তিগতভাবে মেসেজ করে, টুইট করে তাদের ভালবাসা জানিয়েছেন, তাদের প্রত্যেকের কাছে আমি কৃতজ্ঞ। আমরা জীবনে যা অর্জন করেছি, সমর্থকদের জন্যই। যদি সমর্থকরা আরও আমাদের সাপোর্ট করেন, তাহলে ভাল খেলার জন্য মোটিভেশন পাব।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

মন্তব্য



সাতদিনের সেরা