kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

ওয়ার্নারের ব্যাটিং মনে ধরেছে শচীনের

কালের কণ্ঠ অনলাইন   

২৬ জুন, ২০১৯ ১৪:২৩ | পড়া যাবে ২ মিনিটে



ওয়ার্নারের ব্যাটিং মনে ধরেছে শচীনের

এবারের বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রহের তালিকায় ওঠা নামা করছে সাকিব-ওয়ার্নার-ফিঞ্চের নাম। সোমবার আফগানিস্তানের বিপক্ষে ৫১ রান করে সর্বাচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে উঠেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু ২৪ ঘণ্টা পার না হতেই তাকে ছাড়িয়ে যান অস্ট্রেলিয়ার দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। বিশ্বকাপের ৩২তম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ার্নার ৫৩ রান করলে আসরে তার সংগ্রহ দাঁড়ায় ৫০০ রানে। যা সাকিব থেকে ২৪ রান বেশি। আর তাতে দ্বিতীয় স্থান থেকে ওয়ার্নার উঠে যান রান সংগ্রহে শীর্ষে। মঙ্গলবার লর্ডসে এক সংবাদ মাধ্যমেক দেওয়া সাক্ষাৎকারে ওয়ার্নারের ব্যাটিংয়ে মুগ্ধতার কথা জানান ভারতীয় সাবেক ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার।

লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারের ব্যাটিং মনে ধরেছে শচীনের। ওয়ার্নার সম্পর্কে তিনি বলেন, প্রতিটা ম্যাচেই ওয়ার্নার দেখিয়ে দিচ্ছে নিজেকে কতটা বদলে ফেলেছে। শুরুতে এসেই দুমদাম মারছে না। চেষ্টা করছে পরিস্থিতি অনুযায়ী ব্যাট করার। ভালো লাগছে ওয়ার্নারের বডি ল্যাঙ্গুয়েজ। এবারের আইপিএল থেকেই দেখছিলাম। তখনই বুঝেছিলাম বিশ্বকাপে নিজেকে মেলে ধরবে ওয়ার্নার। ওয়ার্নারের ব্যাটিং দেখতে খুব ভালো লাগছে।

আরেক অস্ট্রেলীয় ক্রিকেটার মিচেল স্টার্কের পারফরমেন্সও মুগ্ধ করেছে শচীনকে। স্টার্কে নিয়ে শচীন বলেন, দারুণ বোলিং করছে গোটা প্রতিযোগিতাজুড়ে। তবে স্টার্ক যদি ওর ডেলিভারিগুলো ভেতরে নিয়ে আসে, তাহলে আরও মারাত্মক বোলার হয়ে উঠবে।

তবে আবারো সমালোচনা করেছেন আফগানিস্তানের বিরুদ্ধে মহেন্দ্র সিং ধোনির স্লো ব্যাটিংয়ের। তার মতে, ধোনিকে রানের গতি বাড়াতে হত আফগানিস্তান ম্যাচে। রানের গতি বাড়াতে খুচরো রানে নজর দিতে হবে।

মন্তব্য



সাতদিনের সেরা