kalerkantho

সোমবার । ২২ জুলাই ২০১৯। ৭ শ্রাবণ ১৪২৬। ১৮ জিলকদ ১৪৪০

ভুঁড়ি কমাতে অবশেষে দৌঁড় শুরু করলেন সরফরাজ

কালের কণ্ঠ অনলাইন   

২৫ জুন, ২০১৯ ২১:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



ভুঁড়ি কমাতে অবশেষে দৌঁড় শুরু করলেন সরফরাজ

ছবি : এএফপি

চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা পাইয়ে দেওয়া অধিনায়ক সফরাজ আহমেদকে নিয়েই বিশ্বকাপ পরিকল্পনা করেছিল পাকিস্তান। শুরুটা গড়পড়তা হলেও ধাক্কাটা আসে ভারতের বিপক্ষে ম্যাচের পর। ভারতের বিপক্ষে অসহায় আত্মসমর্পণের পর পাকিস্তান ক্রিকেট দলের মানসিকতা ও সরফরাজের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন পাক সমর্থকরা। তীব্র ব্যঙ্গের শিকার হতে হয় সরফরাজকে। বলা হচ্ছিল, সরফরাজের খেলার মতো ফিটনেসই নেই।

খোদ পাকিস্তানি গ্রেট শোয়েব আখতার বলেছিলেন, এমন ভুঁড়িওয়ালা আনফিট অধিনায়ক তিনি কখনো দেখেননি। ভারতের কাছে হারের পর সমালোচনা আরও তীব্র হয়। সেই ধাক্কা কাটিয়ে এবার পরবর্তী ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছেন পাক অধিনায়ক। তারই অঙ্গ হিসাবে ফাঁকা মাঠের বাউন্ডারি লাইন ধরে একা একা ছুটতে দেখা গেল সরফরাজকে। তার ছুটে বেড়ানোর সেই ভিডিও ভাইরাল হতেই রাগ একটুখানি হলেও কমেছে পাকিস্তানি সমর্থকদের।

ভারতের বিপক্ষে হারের পর সরফরাজকে 'মোটা শুয়োর' বলে আক্রমণ করেছিলেন নেটিজেনরা। সরফরাজের ভুঁড়ি নিয়ে চলছিল তীব্র সমালোচনা। ভারতের বিপক্ষে ম্যাচের সময় তার হাই তোলা নিয়ে তো গোটা ক্রিকেটবিশ্বে হইচই পড়ে যায়। বিভিন্ন সংস্থা বিজ্ঞাপন তৈরি করে তার হাই তোলা নিয়ে। এবার সরফরাজের দৌঁড়ানোর ভিডিও দেখার পর সমর্থকরা বলছেন, ‘সরফরাজ আমরা দুঃখিত!’ আবার অনেকে ভুঁড়ি কমাতে দৌঁড় শুরু করায় তাকে অভিনন্দনও জানাচ্ছেন।

আগামীকাল বুধবার নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে নামবে পাকিস্তান।

মন্তব্য



সাতদিনের সেরা