kalerkantho

রবিবার । ১৯ জানুয়ারি ২০২০। ৫ মাঘ ১৪২৬। ২২ জমাদিউল আউয়াল ১৪৪১     

ছোট মুখে বড় কথা : টুইটারে গুলবাদিনকে লজ্জা দিলেন রুবেল!

কালের কণ্ঠ অনলাইন   

২৫ জুন, ২০১৯ ২০:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



ছোট মুখে বড় কথা : টুইটারে গুলবাদিনকে লজ্জা দিলেন রুবেল!

ছবি : এএফপি

বাংলাদেশকে ডুবানোর হুমকি দিয়ে এখন নিজেরাই হাসির পাত্র হয়ে গেছে আফগানিস্তান। গতকাল সোমবার বাংলাদেশের কাছে হেরে মাথা কাটা গেছে গুলবাদিন নাইবের দলের। গুলবাদিনই তো বলেছিলেন, 'আমরা তো ডুবেছিই, এখন বাংলাদেশকে নিয়েই ডুবব!' বাংলাদেশকে হেলাফেলা করা মানতে পারেননি ক্রিকেটপ্রেমীরা। ক্রিকেটাররাও কি মানতে পেরেছেন? বিশ্বকাপ মিশনে থাকা পেসার রুবেল হোসেন তো টুইটেই অপমান করে দিলেন গুলবাদিনকে!

বিশ্বকাপে এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে একটাতেও জিততে পারেনি আফগানিস্তান। ভারতের বিপক্ষে একটু প্রতিদ্বন্দ্বীতা করে অতি আত্মবিশ্বাস পেয়ে বসেছিল তারা। তাদের টার্গেট ছিল, গতকাল বাংলাদেশকে হারিয়ে অন্তত একটি জয় তুলে নেওয়া। এজন্য মোহাম্মদ নবি তো নিজেদেরকেই 'ফেবারিট' দাবি করে বসেন। সেমির লড়াইয়ে থাকা বাংলাদেশকে 'হালকাভাবে নিচ্ছি না' জাতীয়ও কথা বলেন তিনি। একাকাঠি এগিয়ে অধিনায়ক গুলবাদিন বলেন, তারা তো ডুবেছেই; বাংলাদেশকে নিয়েই ডুববে। কিন্তু বাস্তবে টাইগারদের সামনে পাত্তাই পায়নি আফগানরা।

এরপরেই টাইগার গতি তারকা রুবেল হোসেন টুইটারে গুলবাদিন নাইবকে ট্যাগ করে লিখেছেন, 'দুঃখিত বন্ধু, আমরা তোমাদের সঙ্গে যাওয়ার জন্য অতটা আগ্রহী না।' এদিকে গতকাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যাওয়ার সময় গুলবাদিনকে দুয়োধ্বনি শুনিয়েছেন স্টেডিয়ামে উপস্থিত বাংলাদেশি দর্শকরা। বেচারা গুলবাদিন হয়তো এখন আফসোস করছেন। ছোট দল হিসেবে এমন বেমক্কা কথা বলা যে কতটা ভুল; তা নিশ্চয়ই হাড়ে হাড়ে বুঝতে পারছেন তিনি। 

মন্তব্য



সাতদিনের সেরা