kalerkantho

সোমবার । ২২ জুলাই ২০১৯। ৭ শ্রাবণ ১৪২৬। ১৮ জিলকদ ১৪৪০

সাতশ টাকা লিটারের পানি পান করেন কোহলি!

কালের কণ্ঠ অনলাইন   

২৫ জুন, ২০১৯ ১৭:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



সাতশ টাকা লিটারের পানি পান করেন কোহলি!

ব্যাট হাতে নৈপুণ্য দিয়ে বিরাট কোহলি যতটা আলোচনায় আসেন, ঠিক ততটাই আলোচনায় আসেন বিভিন্ন কর্মকাণ্ডে। গত বুধবার নয়া মাইলস্টোন ছুঁলেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। ফোর্বস সাময়িকীর একশো জন সর্বোচ্চ উপার্জনকারী অ্যাথলিটদের তালিকাতে কোহলি রয়েছেন। আর কোহলির এই সাফল্যের রহস্য বেশ কিছু সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে। প্রকাশ পেয়েছে কোহলির পান করা মিনারেল ওয়াটারের খবরও।  

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, কোহলি খাওয়া-ঘুমানো থেকে শুরু করে অনুশীলন পর্যন্ত সব কিছুই ঘড়ির কাঁটা ধরে নিয়ম মেনে করেন। যে কোনো মানুষের সাফল্যের অন্যতম কারণ, জীবনধারণের সুশৃঙ্খল নীতি। কোহলিও এর ব্যতিক্রম নন।

এছাড়াও খাবার-দাবার ও স্পেশ্যাল পানীয়ের উপরে বিশেষ জোর দেন তিনি। তিনি দামি প্রোটিনযুক্ত খাবার খান। যা বিশ্বের অন্যতম সেরা। পাশাপাশি, নিজেকে ফিট রাখতে সেদ্ধ খাবার খান অনেক সময়। পছন্দের মটন রোল ও বাটার চিকেন খাওয়া ছেড়ে দিয়েছেন ক্রিকেটের জন্যই। 

তবে সবচেয়ে চমকপ্রদ তথ্য হল তার পানীয়ের মধ্যে। নামীদামি ব্র্যান্ডের হেল্থ ড্রিংকস, ফ্রুট জুস তো পান করেনই, সেই সঙ্গে যখন বিদেশে যান, তখন একটি বিশেষ ব্র্যান্ডের মিনারেল ওয়াটার ছাড়া অন্য কিছু মুখে তোলেন না কোহলি। 

কোহলির পান করার মিনারেল ওয়াটার ফ্রান্সে তৈরি করা হয়। এই পানির লিটার প্রতি দাম প্রায় সাতশ টাকা।

মন্তব্য



সাতদিনের সেরা