kalerkantho

সোমবার । ২২ জুলাই ২০১৯। ৭ শ্রাবণ ১৪২৬। ১৮ জিলকদ ১৪৪০

হাইভোল্টেজ ম্যাচে ফিল্ডিংয়ে নামল ইংল্যান্ড

কালের কণ্ঠ অনলাইন   

২৫ জুন, ২০১৯ ১৫:৩১ | পড়া যাবে ২ মিনিটে



হাইভোল্টেজ ম্যাচে ফিল্ডিংয়ে নামল ইংল্যান্ড

বিশ্বকাপের অন্যতম হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ। ক্রিকেটের মক্কা খ্যাত লর্ডসে এদিন স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে তাদের চিরশত্রু অস্ট্রেলিয়া। ইতিমধ্যেই টস জিতে স্টিভেন স্মিথের দলকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন ইংলিশ অধিনায়ক ইয়োইন মরগান। সেমির স্বপ্নে বিভোর বাংলাদেশ আজ ইংল্যান্ডের পরাজয় দেখতে চাইবে। অংকের হিসাব নিকাশের কারণে ইংল্যান্ড হারলেই বাংলাদেশের সেমিফাইনাল খেলার স্বপ্ন আরও উজ্জ্বল হয়ে উঠবে।

বল টেম্পারিং কেলেঙ্কারির কারণে এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর থেকেই ইংল্যান্ডের দর্শকরা নিয়মিতভাবেই ওয়ার্নার ও স্মিথকে দুয়োধ্বনি দিচ্ছেন। অস্ট্রেলিয়া কোচ জাস্টিন ল্যাঙ্গার এ ধরনের বিদ্রুপ বন্ধ করতে দর্শকদের প্রতি আহবান জানিয়েছেন। ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ নিজ নিজ সমর্থকদের প্রতি এমন আচরণ করতে নিষেধ করেছেন। কিন্তু আজকের ম্যাচে ওয়ার্নার ও স্মিথের প্রতি সম্মান দেখানোর বিষয়ে কোনো আবেদন জানাতে অস্বীকার করেন মরগান।

সুতরাং বোঝাই যাচ্ছে, আগুন গরম ম্যাচ হতে চলেছে ওল্ড ট্র্যাফোর্ডে। ওয়ার্নার এবং স্মিথকে কী পরিস্থিতি সামলাতে হতে পারে তা সহজেই অনুমেয়। তবে পেশাদারিত্ব দিয়েই এই দুই সুপারস্টার সব বাধা কাটিয়ে উঠবেন বলে আশাবাদী অস্ট্রেলিয়ার সমর্থকেরা।

 

মন্তব্য



সাতদিনের সেরা