kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

সরফরাজের হাই তোলা নিয়ে সিরাপের বিজ্ঞাপন!

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুন, ২০১৯ ১৭:২২ | পড়া যাবে ২ মিনিটে



সরফরাজের হাই তোলা নিয়ে সিরাপের বিজ্ঞাপন!

পাকিস্তানের ক্রিকেটে এই মুহূর্তে সবচেয়ে সমালোচিত এবং গালাগালির শিকার হওয়া ব্যক্তিটির নাম নিঃসন্দেহে সরফরাজ আহমেদ। চলতি বিশ্বকাপে পাকিস্তান একের পর এক ম্যাচ হারায় তার ওপর সমর্থক, নির্বাচক এমনকী সতীর্থদের বেজায় রাগ। সবচেয়ে সমালোচিত হয়েছে, ক্রিকেট মাঠে তার অখেলোয়াড়সুলভ কিছু আচরণ। এসব কারণে সাবেক স্পিডস্টার শোয়েব আখতার পর্যন্ত বলেছেন, সরফরাজের মাথায় ঘিলু নেই!

বিশ্বকাপের আসরে সপ্তমবারের মতো ভারতের কাছে হেরেছে পাকিস্তান। আসলে বিশ্বকাপের আসরে কখনই ভারতকে হারাতে পারেনি তাদের চিরশত্রুরা। চলতি আসরে গত ১৬ জুনের ম্যাচে পাকিস্তানকে পাত্তাই দেয়নি ভারত। তার মাঝে অধিনায়ক সরফরাজ খান উইকেটের পেছনে দাঁড়িয়ে হাই তোলায় ক্ষেপে গেছেন পাক ভক্তরা। তারা সরফরাজকে 'অযোগ্য' ঘোষণা করে অবিলম্বে নেতৃত্ব থেকে সরানোর দাবি তুলেছেন। এসব নিয়ে এখন বেশ চিন্তায় আছে পিসিবি।

এর মাঝে ভারতের বিজ্ঞাপন নির্মাতারা এক কাঠি এগিয়ে গেলেন। সরফরাজের হাই তোলা নিয়ে বানানো হয়েছে একটি সিরাপের বিজ্ঞাপন! বিখ্যাত ব্র্যান্ড 'ডাবর' এর একটি কফ সিরাপের পোস্টারে সরফরাজের হাই তোলার সেই ছবির কার্টুন আঁকা হয়েছে। একপাশে সিরাপের ছবি দিয়ে আরেকপাশে লেখা হয়েছে, 'বেঠিক সময়ে ঝিমিয়ে পড়লে বড় মাসূল গুণতে হয়।' ক্যাপশনে লেখা, 'ডাবরের এই সিরাপ খেলে কখনই তন্দ্রাচ্ছন্নতা আসবে না।'

বুঝুন অবস্থা!

মন্তব্য



সাতদিনের সেরা