kalerkantho

মঙ্গলবার । ২৩ জুলাই ২০১৯। ৮ শ্রাবণ ১৪২৬। ১৯ জিলকদ ১৪৪০

টস জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ে পাঠাল নিউজিল্যান্ড

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুন, ২০১৯ ১৭:০৬ | পড়া যাবে ২ মিনিটে



টস জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ে পাঠাল নিউজিল্যান্ড

বিশ্বকাপের ২৫ তম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কিউই দলপতি কেন উইলিয়ামসন। টস বাংলাদেশ সময় তিনটায় হওয়ার কথা থাকলেও বৃষ্টিতে আউটফিল্ডি ভেজা থাকায় টস হয় সাড়ে ৪ টায়। 

সময়মতো খেলা শুরু না হওয়ায় বৃষ্টি আইনে এক ওভার কমে খেলা হবে ৪৯ ওভারে। ইংল্যান্ডের এজবাস্টনের বার্মিংহামে খেলাটি বাংলাদেশ সময় ৫টায় অনুষ্ঠিত হবে।

২০১১ বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল আর ২০১৫ বিশ্বকাপের সেমি ফাইনালে কিউইদের কাছে হেরে আসর থেকে বিদায় নিয়েছিল প্রোটিয়ারা। এবার এই ম্যাচে মুখোমুখি হওয়ার আগে পরিস্থিতি এমন যে টুর্নামেন্টে টিকে থাকতে হলে জিততেই হবে প্রোটিয়াদের।

নিউজিল্যান্ড চার ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিনে অবস্থান করছে। অন্যদিকে পাঁচ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের ৮নম্বরে ভারত। বৃষ্টি না হলে আজ যেকোনো একটি দলকে পরাজয় বরণ করতে হবে।

নিউজিল্যান্ড একাদশ: কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, রস টেইলর, টম লাথাম (উইকেটরক্ষক), কলিন মুনরো, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, জিমি নিশাম, ম্যাট হেনরি, লুকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

দক্ষিণ আফ্রিকা একাদশ: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক, এইডেন মার্করাম, ডেভিড মিলার, ইমরান তাহির, আন্দেইল ফেলুকাওয়ো, কাগিসো রাবাদা, ক্রিস মরিস, লুঙ্গি এনগিধি, ভ্যান ডার ডুসেন।

মন্তব্য



সাতদিনের সেরা