kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

‘দাদা’র শুভেচ্ছায় সাকিবের কৃতজ্ঞতা প্রকাশ

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুন, ২০১৯ ১৬:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



‘দাদা’র শুভেচ্ছায় সাকিবের কৃতজ্ঞতা প্রকাশ

বাংলাদেশের ক্রিকেটের প্রতি ভারতের সাবেক সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর ভালোবাসার প্রকাশ সব সময় পাওয়া যায়। তবে বাংলাদেশের সমালোচনায় কম যেতেন না দাদা (সৌরভ)। টাইগাররা যখন ইংল্যান্ডের মাটিতে অসাধারণ ক্রিকেট খেলছে তখন সারা বিশ্ব ব্যস্ত তাদের উন্নতির বর্ণনায়। 

তাহলে দাদা বাদ থাকে কি করে। মাশরাফি থেকে মুশফিক সবাইকে বিভিন্ন সময় বিভিন্ন পরামর্শ দেওয়া দাদা বাংলাদেশের ক্রিকেটের উন্নতির কথা এবার বললেন নিজের টুইটার একাউন্টে। 

সোমবার এক টুইট বার্তায় বিশ্বসেরা অলারাউন্ডার সাকিব আল হাসান এবং বাংলাদেশ ক্রিকেটকে উদ্দেশ্য করে ভারতের সাবেক অধিনায়ক লেখেন, ‘সাবাশ বাংলাদেশ। দারুণ লাগছে দলটিতে এত ভালো খেলোয়াড়ের সমাহার দেখে। এভাবেই খেলতে থাকো।'

এমন উৎসাহ জাগানিয়া টুইটার দেখার পর চুপ থাকেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি সেই টুইটে ধন্যবাদ ও কৃতজ্ঞাতা জানিয়ে প্রতি উত্তরে লিখেছেন ‘ধন্যবাদ দাদা।'

এবারের বিশ্বকাপে বৃষ্টির বাগড়া না থাকলে হতে পারতো অন্য রকম এক টুর্ণামেন্ট। চলতি বিশ্বকাপে নিজের ব্যাটিং ছন্দে গোটা ক্রিকেট দুনিয়াকে মুগ্ধ করে চলেছেন সাকিব আল হাসান। টানা হাফ সেঞ্চুরী আর সেঞ্চুরী সমর্থকদের প্রত্যাশা যে আরো বাড়িয়ে দিয়েছে। সমর্থকদের প্রশংসার পাশাপাশি বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যমও এখন সাকিব বন্দনায় মুখর। মুগ্ধ ক্রিকেটবোদ্ধারাও।

উল্লেখ্য, উইন্ডিজদের বিপক্ষে জয়ের মাধ্যমে শেষ চারের খেলা জমিয়ে দিয়েছে বাংলাদেশ। নিজেদের ষষ্ঠ ম্যাচে আগামীকাল শক্তিশালী অস্ট্রেলিয়াকে মোকাবিলা করবেন মাশরাফিরা। নটিংহামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

মন্তব্য



সাতদিনের সেরা