kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

রেস্টুরেন্টে ভক্তদের সঙ্গে আফগান ক্রিকেটারদের সংঘর্ষ

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুন, ২০১৯ ১৪:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



রেস্টুরেন্টে ভক্তদের সঙ্গে আফগান ক্রিকেটারদের সংঘর্ষ

এমনিতেই এই বিশ্বকাপটা ভালো যাচ্ছে না আফগানিস্তানের, এখন পর্যন্ত একমাত্র জয়হীন দল তারা। বাঁকি ম্যাচগুলোতে জয়ের আশাও নেই তেমন। মরার ওপর খাঁড়ার ঘা হিসেবে যুক্ত হয়েছে ইংল্যান্ড ম্যাচের আগে রেস্টুরেন্টে গিয়ে আফগান খেলোয়ার সঙ্গে তাদের ভক্তদের সংঘর্ষে জড়িয়ে পড়ার খবর। 

ম্যানচেস্টার পুলিশ নিশ্চিত করেছে, ইংল্যান্ড ম্যাচের আগের দিন (সোমবার) আকবর রেস্টুরেন্টে স্থানীয় সময় রাত সোয়া এগারোটার দিকে ঝামেলার খবর পাওয়া যায়, তাতে কয়েকজন আফগান ক্রিকেটারের নামও পাওয়া যায়। পুলিশ জানায়, সোমবার রাত সোয়া এগারোটার দিকে তাদের কাছে ফোন আসে  আকবর রেস্টুরেন্ট থেকে। ছবি তোলাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত বলে দাবি করেছে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ। 
বিবিসি জানিয়েছে, রেস্টুরেন্টের আসা কিছু ক্রেতা আফগান ক্রিকেটারদের কাছে পেয়ে ছবি তোলার বায়না করে। কিন্তু ক্রিকেটাররা তাতে বাঁধা দেওয়ায় ঝামেলা শুরু হয়। এমনকি দুই দলের মধ্যে হাতাহাতির খবরও পাওয়া গেছে। 

তবে বিবিসি জানিয়েছে, ক্রিকেটারদের নাম ও সংখ্যা প্রকাশ করতে অনিচ্ছুক ম্যানচেস্টার পুলিশ। এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। অনুসন্ধান শেষ না হওয়া পর্যন্ত নাম প্রকাশ করা থেকে বিরত থাকার কথা বলছে পুলিশ। 

সংঘর্ষের পরদিন স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে খেলতে নেমে এক প্রকার নাস্তানাবুদ হয়েছে আফগানরা। ম্যাচটি তারা ১৫০ রানের বিশাল ব্যবধানে হারে। 

মন্তব্য



সাতদিনের সেরা