kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

পাকিস্তান দলকে নিষিদ্ধ করতে আদালতে পিটিশন

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুন, ২০১৯ ১৩:০৫ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তান দলকে নিষিদ্ধ করতে আদালতে পিটিশন

চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত মোটেই সুবিধা করতে পারেনি পাকিস্তান দল। পাঁচ ম্যাচে মাত্র একটি জয় ও তিনটি হার নিয়ে পয়েন্ট টেবিলের ৯ নম্বর অবস্থানে আছে তারা। দলের মধ্যেও দেখা যাচ্ছে না লড়াই করার মানসিকতা। এ জন্য এই দল নিয়ে ক্ষুদ্ধ পাকিস্তানের ক্রিকেট সমর্থকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে রীতিমত দলকে ধুয়ে দিচ্ছে তারা। এমনকি কিছু কিছু সাবেক খেলোয়াড় তো বলেছেন বাংলাদেশের কাছ থেকে খেলা শেখা উচিৎ পাকিস্তানের। এরই মধ্যে এক অবাক কাণ্ড ঘটিয়েছেন এক পাগল সমর্থক। পুরো দলকে নিষিদ্ধ করতে আদালতে পিটিশন দায়ের করেছেন তিনি। 

এনডিটিভিতে জানিয়েছে, পাকিস্তান ক্রিকেটারদের পারফরম্যান্সে ক্ষুব্ধ ও হতাশ হয়ে দেশটির গুজরানওয়ালা সিভিল আদালতে পিটিশন করেছেন সেই সমর্থক। পাশাপাশি চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতাহীন ক্রিকেটের জন্য ইনজামাম-উল-হকসহ গোটা নির্বাচক প্যানেলকে নিষিদ্ধের দাবি করেছেন তিনি। 

এদিকে জি নিউজের প্রতিবেদনে বলা হচ্ছে, এই পিটিশনের জবাবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্মকর্তাদের তলব করেছেন পাঞ্জাবের গুজরানওয়ালা সিভিল কোর্ট। 

জি নিউজ আরো জানিয়েছে, দলের এমন পারফরম্যান্সে নড়েচড়ে বসেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। বিশ্বকাপের পরেই দলের কোচের পদ থেকে অব্যাহতি দেওয়া হবে মিকি আর্থারকে। তার সাথে ছাঁটাই করা হতে পারে দলের বোলিং কোচ আজহার মাহমুদ, টিম ম্যানেজার তালাত আলি ও পুরো নির্বাচক প্যানেলকে।

মন্তব্য



সাতদিনের সেরা