kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

সমালোচনার তীরে আমি একা বিদ্ধ হবো না : সরফরাজ

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জুন, ২০১৯ ২০:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



সমালোচনার তীরে আমি একা বিদ্ধ হবো না : সরফরাজ

দল হারলে সমালোচনা হওয়াটা স্বাভাবিক। তবে পাকিস্তান দলের হার আর খেলোয়াড়দের ফিটনেস নিয়ে যেনো আলোচনা সমালোচনা শেষ হয় না। এবারের বিশ্বকাপ দুঃস্বপ্নের মতো যাচ্ছে পাকিস্তানের। তার চাইতেও বেশি বেকায়দায় আছেন দলের অধিনয়াক সরফরাজ খান। ৫ ম্যাচ খেলে ৩ ম্যাচেই হারের স্বাদ পাওয়া পাকিস্তানের পয়েন্ট মাত্র ৩। পয়েন্ট টেবিলে অবস্থান নবম। এর মধ্যে ভারতের কাছে হেরেই যেন বড় সমস্যায় পড়েছে তারা।

তাই এমন অবস্থায় দলের অন্য খেলোয়াড়ের উপরই যেন ঝাঁজটা ঝাড়লেন পাকিস্তানের ক্যাপ্টেন। সরফরাজ খান বলেন, দেশে কেবল আমি একা যাচ্ছি না। সবাইকেই যেতে হবে। এটাও মনে রাখতে হবে সমালোচনার তীরে আমি একা বিদ্ধ হবো না।

পাকিস্তানের গণমাধ্যম ‘দ্য নিউজ’ ওই তথ্য প্রকাশ করে আরো লেখে, ভারতের সঙ্গে হারের পর টিমমেটদের ডেকে এসব কথা বলেন সরফরাজ। ওই সময় সিনিয়র, জুনিয়র সব ক্রিকেটার নীরব ছিলেন। নীরব ছিলেন কোচ মিকি আর্থারও।

ভারতের কাছে হারের পর আবেগপ্রবণ হয়ে পড়েন সরফরাজ। এসবের পরে আরো বলেন, হারগুলো ভুলে দলকে সামনের দিকে তাকাতে হবে। পরবর্তী ৪ ম্যাচ আমরা ভালোভাবে খেলতে হবে। সকলকে উজ্জীবিত হতে হবে।

গত রবিবার ভারতের কাছে ৮৯ রানে পরাজিত হয় পাকিস্তান। টস জিতেও কোহলিদের ব্যাটিংয়ে পাঠান সরফরাজ। বিতর্ক শুরু হয় সেখান থেকেই। আগে ব্যাট করে পাঁচ উইকেটে ৩৩৬ রান করে ভারত। ওপেনার রোহিত শর্মা ১১৩ বলে ১৪০ রান করেন। কোহলি করেন ৭৭ রান। আমির ছাড়া তেমন ভালো বল করতে পারেনি।

মন্তব্য



সাতদিনের সেরা