kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

দীর্ঘদিন পর আর্জেন্টিনার বিপক্ষে জিতে দারুণ ‍খুশি কলম্বিয়া

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুন, ২০১৯ ১২:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



দীর্ঘদিন পর আর্জেন্টিনার বিপক্ষে জিতে দারুণ ‍খুশি কলম্বিয়া

কোপা আমেরিকায় ১৪ বার চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। সেই আর্জেন্টিনার বিপক্ষে জিতে দারুণ ‍খুশি কলম্বিয়া। এ খুশির কথা কোনো রাখঢাক না করেই প্রকাশ করলেন, দলটির অধিনায়ক রাদামেল ফালকাও আর ম্যাচের দ্বিতীয় গোলদাতা দুভান সাপাতা।

২০০৭ সালের পর এই প্রথম আর্জেন্টিনাকে হারালো কলম্বিয়া। সালভাদরে বাংলাদেশ সময় রোববার ভোরে হওয়া কোপা আমেরিকার ‘বি’ গ্রুপের ম্যাচে প্রতিযোগিতার দ্বিতীয় সর্বোচ্চ ১৪ বারের চ্যাম্পিয়নদের ২-০ গোলে হারায় কলম্বিয়া।

৭১তম মিনিটে দারুণ কোনাকুনি শটে রজের মার্তিনেস কলম্বিয়াকে এগিয়ে নেওয়ার পর ৮৬তম মিনিটে প্লেসিং শটে ব্যবধান দ্বিগুণ করেন সাপাতা। বাকিটা সময় ব্যবধান ধরে রেখে জেতার পর

খেলায় জেতার পর ফালকাও বললেন, আর্জেন্টিনা সবসময় খুবই কঠিন প্রতিপক্ষ। তাদের আছে বিশ্বের সেরা খেলোয়াড়। অনেক দিন পর তাদের প্রথম হারানোর চ্যালেঞ্জ ছিল। আমরা দল হিসেবে পরিণত হয়ে ওঠার পর্যায়ে আছি এবং আমরা জানতাম এটা আমাদের জন্য ভালো একটা সুযোগ।

ম্যাচের দ্বিতীয় গোলদাতা সাপাতাও জিততে পেরে অত্যন্ত আনন্দিত। তিনি বলেন, জানতাম, অনেক আগে আমরা আর্জেন্টিনাকে শেষবার হারিয়েছিলাম। (এবার হারাতে পেরে) আমরা খুশি। তিনি বলেন, আমরা এই জয় উপভোগ করব। এটা দারুণ একটা ফল কিন্তু টুর্নামেন্ট এগিয়ে যাবে এবং এখনও অনেক কঠিন ম্যাচ বাকি রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা