kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

রোদ উঠেছে ম্যানচেস্টারে, খেলা হবে আজ

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুন, ২০১৯ ১২:৪১ | পড়া যাবে ২ মিনিটে



রোদ উঠেছে ম্যানচেস্টারে, খেলা হবে আজ

গত কয়েকদিন ধরেই বিশ্বকাপ ক্রিকেটের আলোচনার কেন্দ্রবিন্দু বৃষ্টি। অবিশ্বাস্যই বটে! ক্রিকেট খেলা বাদ দিয়ে সবার চিন্তা বৃষ্টি নিয়ে। বিশ্বকাপের "হটকেক" ভারত-পাকিস্তান ম্যাচের আগেও দুশ্চিন্তার নাম বৃষ্টি। একটা সময় মনে হচ্ছিল বৃষ্টিতে ভেসে যেতে পারে পাক-ভারত লড়াই। তবে আশার কথা রোদ উঠেছে ম্যানচেস্টারে। হালকা বৃষ্টির সম্ভাবনা থাকলেও তাতে খেলা সম্পূর্ণ হওয়ার কথা। 

ম্যানচেস্টারের আবহাওয়া পূর্বাভাস জানাচ্ছে, আজ সারাদিন আকাশ কিছুটা মেঘলা থাকবে, সাথে দেখা মিলবে রোদের। গত কয়দিন ধরেই থেমে থেমে বৃষ্টি হচ্ছে এখানে, আজও বৃষ্টি কিছুটা বাঁধা দিতে পারে বিশ্বকাপের এই মহা লড়াইয়ে। কিন্তু তাতে ম্যাচ ভেসে যাওয়ার কোনো সম্ভাবনা নেই। 

পূর্বাভাস আরো বলা হয়েছে, সকাল থেকে দুপুর পর্যন্ত কোনো বৃষ্টির সম্ভাবনা নেই ম্যানচেস্টারে। দুপুর থেকে বিকালের সময়ে সামান্য বৃষ্টিপাত হতে পারে বলে আশঙ্কা। তবে তাতে ম্যাচের কোনো ক্ষতি হবে না বলে ধরে নেওয়া হচ্ছে আপাতত।

আগের ম্যাচেই বৃষ্টির কারণে নিউজিল্যান্ডের সাথে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে ভারতের। আজ তারা নিশ্চয়ই মুখিয়ে থাকবে মাঠে নামার জন্য। অন্যদিকে পাকিস্তানেরও দরকার জয়। দুই দলই লড়বে আজ সমানে সমানে। ক্রিকেট বিশ্ব তাই অপেক্ষায় দারুণ এক লড়াই দেখার। সেখানে বৃষ্টি বাঁধা হয়ে না দাঁড়ালেই হয়!

মন্তব্য



সাতদিনের সেরা