kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

এবার চোট পেলেন মুশফিক!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জুন, ২০১৯ ১৭:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



এবার চোট পেলেন মুশফিক!

শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত হওয়ায় এখন সোমবারের উইন্ডিজের বিপক্ষে ম্যাচ নিয়ে ছক কষছে বাংলাদেশ। উইন্ডিজের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে শনিবার (১৫ জুন) প্রথমবারের মতো টনটনে অনুশীলন করেছে মাশরাফি বিন মুর্তজার দল। কিন্তু অনুশীলনেই উৎপত্তি হয়েছে বড় দুশ্চিন্তার। চোট জর্জর সিনিয়র সদস্যদের দলে যোগ দিয়েছেন মুশফিকুর রহিম। অনুশীলনের সময় হাতে চোট পেয়েছেন 'মি. ডিপেন্ডেবল' খ্যাত এই উইকেটকিপার ব্যাটসম্যান।

টনটনে টানা বৃষ্টির কারণে গত ২ দিন মাঠে অনুশীলন করতে নামতে পারেনি বাংলাদেশ দল। ম্যাচের দিনেও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এর মাঝেই আজ শনিবার টনটনের স্থানীয় সময় সকাল ১০টায় সমারসেট কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলন করে টাইগাররা। অনুশীলনেই নেমেই দুঃসংবাদ হয়ে আসল দলের অন্যতম ধারাবাহিক ব্যাটসম্যান মুশফিকের চোট। অনুশীলন শুরুর প্রায় ২০ মিনিট পরেই মাঠ থেকে বের যান তিনি।

শনিবারের অনুশীলনে উপস্থিত ছিলেন দলের সকল খেলোয়াড়। ফুটবল খেলা দিয়ে অনুশীলনের শুরুটা করেছিল বাংলাদেশ। ফিল্ডিং অনুশীলনের পর নেটে ব্যাটিং করতে নামেন সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। মুস্তাফিজুর রহমানের বোলিংয়ের বিপক্ষে নেট প্র্যাকটিস করছিলেন মুশফিক। এই বাঁহাতি তারকা পেসারের একটি বল এসে আঘাত হানে মুশফিকের হাতে। ব্যাথা পাওয়ার পর আর অনুশীলন করতে পারেননি তিনি। একটু পরেই তাকে মাঠের বাইরে চলে যেতে দেখা যায়। এই ডানহাতি ব্যাটসম্যানের চোট কতটা গুরুতর সে ব্যাপারে এখনো নিশ্চিত না হওয়া যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা