kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

কপাল খুলল ঋষভের ; পাকিস্তানের বিপক্ষেই খেলবেন?

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জুন, ২০১৯ ১৭:২৫ | পড়া যাবে ২ মিনিটে



কপাল খুলল ঋষভের ; পাকিস্তানের বিপক্ষেই খেলবেন?

তাকে বিশ্বকাপ দলে না নেওয়ায় অনেক সমালোচনা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত কপাল খুলে গেল ঋষভ পন্থের। বিশ্বকাপেই ইনজুরিতে পড়েছেন ইনফর্ম ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। তার বদলি হিসেবে ইতিমধ্যেই ম্যাঞ্চেস্টারে পৌঁছে গেছেন ঋষভ। ভারতের টিম ম্যানেজমেন্ট পন্থকে পাকিস্তান ম্যাচের দুদিন আগে দলের সঙ্গে অনুশীলনে নামাতে চেয়েছিল। যাতে পন্থ ম্যাচের আগে প্রস্তুতি নিয়ে ফেলতে পারেন। তবে ঋষভ ম্যাঞ্চেস্টারে দলের সঙ্গে যোগ দিয়েছেন বড় ম্যাচের আগেরদিন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছেন শিখর ধাওয়ান। হাতে প্লাস্টার রয়েছে তার। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে প্রথমে জানানো হয়েছিল, কমপক্ষে দুটি ম্যাচে খেলতে পারবেন না ধাওয়ান। তবে সেই মেয়াদ বাড়তে পারে বলে জানা গেছে। নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়েছে। এবার সামনে পাকিস্তান। চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে শিখরের খেলার সম্ভাবনা কম। শিখর না খেললে ওপেনিংয়ে রোহিতের সঙ্গে দেখা যেতে পারে লোকেশ রাহুলকে। তা হলে কি চার নম্বরে নামবেন পন্থ!

বিশ্বকাপে শুরুটা ভালই করেছে ভারত। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকা। তার পরের ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়ে দুর্দান্ত ছন্দে রয়েছে কোহলি বাহিনী। পাকিস্তান ম্যাচের আগে টিম ইন্ডিয়া আত্মবিশ্বাসে ফুটছে। এর আগে এশিয়া কাপে পাকিস্তানের মুখোমুখি হয়েছে ভারতীয় দল। সেবার দুটি ম্যাচেই হেরেছে পাকিস্তান। তাছাড়া এখনও পর্যন্ত বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে কখনও হারেনি ভারতীয় দল। যা কোহলিদের জন্য বাড়তি আত্মবিশ্বাস।

মন্তব্য



সাতদিনের সেরা