kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

'মওকা মওকা' বিজ্ঞাপনকে 'জঞ্জাল' বললেন সানিয়া মির্জা

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জুন, ২০১৯ ১৯:৫১ | পড়া যাবে ২ মিনিটে



'মওকা মওকা' বিজ্ঞাপনকে 'জঞ্জাল' বললেন সানিয়া মির্জা

বিশ্বকাপের মঞ্চে ঘনিয়ে আসছে ভারত-পাকিস্তান ক্রিকেট যুদ্ধ। আগামী ১৬ তারিখের ওই ম্যাচে থাকছে বৃষ্টির চোখ রাঙানি। কিন্তু তাতে কি? দুই দেশের মিডিয়া লেগে গেছে একে অপরকে ঘায়েল করার প্রতিযোগিতায়। ভারত-পাকিস্তান মহারণ সামনে রেখে পাকিস্তানকে খোঁচা মেরে বিজ্ঞাপন বানিয়েছে ভারতীয় টেলিভিশন চ্যানেল স্টার স্পোর্টস। জবাবে পাল্টা বিজ্ঞাপন বানিয়েছে পাকিস্তানি চ্যানেল জাজ টিভি। এমন পাল্টাপাল্টি আক্রমণ মোটেও মেনে নিতে পারছেন না ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা।

ক্রিকেট নিয়ে দুই দেশের এই পাল্টাপাল্টি অবস্থান দেখে ক্ষেপে গিয়ে পাকিস্তানের বধূ সানিয়া বলেছেন, 'এসব জঞ্জাল প্রচার করে ম্যাচটা নিয়ে আর উত্তেজনা ছড়ানোর দরকার নেই। এই ম্যাচ নিয়ে এমনিতেই মানুষের যথেষ্ট আগ্রহ আছে। এটা নিছকই একটা ক্রিকেট ম্যাচ, আর কিছুই নয়। যদি আপনারা ভেবে থাকেন এটি খেলার চেয়ে বেশি কিছু, তাহলে বলব, এসব ভাবা বাদ দিয়ে নিজেদের জীবনটা উপভোগ করুন!'

উল্লেখ্য, গত বিশ্বকাপের মতো এবারও 'মওকা মওকা' বিজ্ঞাপন বানিয়েছে ভারতের টিভি চ্যানেল স্টার স্পোর্টস। বিজ্ঞাপনে ভারতকে পাকিস্তানের 'বাবা' হিসেবে দেখানো হয়েছে। এতে ব্যবহার করা হয়েছে বাংলাদেশকেও। খোদ ভারতীয় ক্রিকেটপ্রেমীরাই এই বিজ্ঞাপনের কঠোর সমালোচনা করছেন। এর জবাবে পাকিস্তানের জাজ টিভি বানিয়েছে আরেকটি বিজ্ঞাপন। যাতে পাকিস্তানি সেনার হাতে কিছুদিন আগে বন্দি হওয়া ভারতীয় পাইলট অভিনন্দন বর্তমানকে নিয়ে খোঁচা দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা