kalerkantho

ওয়ার্নারের ট্রফি পেয়ে বিস্ময়ে বাকরুদ্ধ ছোট্ট বালক (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জুন, ২০১৯ ১৭:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



ওয়ার্নারের ট্রফি পেয়ে বিস্ময়ে বাকরুদ্ধ ছোট্ট বালক (ভিডিওসহ)

মাঠে সমালোচনা তৈরি করতে পারেন আবার সব সমালোচনার এক তুড়িতে উড়িয়ে দিতে পারেন ডেভিড ওয়ার্নার। বল টেম্পরিং কেলেঙ্কারি করে এক বছর নিষেধাজ্ঞা কাটিয়ে বিশ্বকাপ দিয়েই ফিরেছেন আন্তর্জাতিক ক্রিকেটে। শুরু থেকেই প্রতিপক্ষ দর্শকদের দুয়োধ্বনি 'চোর' 'প্রতারক' শুনতে হচ্ছে তাকে। ব্যাটিংয়ে ছিল না পরিচিত দাপট। ধীরগতির ব্যাটিংয়ের জন্য সমালোচিতও হয়েছেন। তবে সবকিছুই উড়িয়ে দিলেন এক সেঞ্চুরিতে।

গতকাল বুধবার পাকিস্তানের বিপক্ষে ১১১ বলে ১১ চার ১ ছক্কায় ১১৭ রানের ইনিংস উপহার দেন ওয়ার্নার। অস্ট্রেলিয়ার ৪১ রানে জয়ের ম্যাচে তাকেই ম্যাচসেরা নির্বাচিত করা হয়। পুরস্কারের ট্রফি হাতে ড্রেসিংরুমে ফিরে যাওয়াই তো পরিচিত দৃশ্য। কিন্তু এবারের ট্রফি হাতে নিয়ে ডেভিড ওয়ার্নার আর মাঠ থেকে বের হয়ে গেলেন না। দর্শকরা দেখল অভূতপূর্ব এক ঘটনা।

ম্যাচসেরার ট্রফিটি ওয়ার্নার তুলে দেন দর্শকের আসনে বসে থাকা এক অস্ট্রেলীয় শিশুর হাতে। ভিডিওতে ধরা পড়েছে এই সুন্দর মুহূর্তটি। ২০১৯ সালের বিশ্বকাপে এখনও পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ রান রয়েছে ওয়ার্নারের সংগ্রহে। নিষেধাজ্ঞা কাটানোর পর নিজের চতুর্থ আন্তর্জাতিক ম্যাচেই এই কীর্তি গড়ে প্রশংসায় ভাসছেন তিনি। উল্লেখ্য, চলতি আসরে এখন পর্যন্ত রান সংগ্রহে শীর্ষে রয়েছেন বাংলাদেশের বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান।

দেখুন সেই ভিডিও :

মন্তব্য



সাতদিনের সেরা