kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

ফিরলেন ওয়ার্নার, কোণঠাসা অস্ট্রেলিয়া

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুন, ২০১৯ ১৮:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



ফিরলেন ওয়ার্নার, কোণঠাসা অস্ট্রেলিয়া

পাকিস্তানের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমে বড় স্কোরের পথ দেখান দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। কিন্তু সাবধানী শুরুর পর ব্যক্তিগত ৮২ রানের মাথায় সাজঘরে ফিরেন ফিঞ্চ। আর অন্যদিকে সেঞ্চুরি করার পর সাজঘরে ফিরেন ওয়ার্নার। তাদের দু’জন আউট হওয়ার পর ভালো খেলতে পারেননি কোনো ব্যাটম্যানই। আমির- আফ্রিদীর বলে কোণঠাসায় পড়েছে অস্ট্রেলিয়া। 

শেষ খবর পাওয়া পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ৪৩ ওভার খেলে ২৭৮ রান করেছে অস্ট্রেলিয়া। ক্রিজে আছেন শন মার্শ ও অ্যালেক্স ক্যারি। ৪ বল খেলে ১ রান করেছেন ক্যারি। অন্যদিকে ২৩ বল খেলে ২১ রান করেছেন শন মার্শ।

এর আগে হাত খুলে মারতে থাকা ফিঞ্চ ৮৪ বলে ৮২ রান করে আমিরের বলে আউট হন। ১৩ বল খেলে ১০ রান করে স্টিভেন স্মিথ আউট হন আসিফ আলির বলে। ভালো খেলতে পারেননি গ্লেন ম্যাক্সওয়েল। শাহিন আফ্রিদীর বলে বোল্ড হয়ে ফিরেন ব্যক্তিগত ২০ রানের মাথায়। ১১১ বলে ১০৭ রান করে শাহিন আফ্রিদীর বলে ইমাম-উল-হকের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন ওয়ার্নার। ১৬ বল খেলে ১৮ রান করে আমিরের বলে উসমান খাজাও ফিরেন সাজঘরে। 

এদিকে বল হাতে দু’ওভার কোনো রান না দিয়েই ৮ ওভার করে দুই উইকেট নিয়েছেন আমির। দিয়েছেন মাত্র ২০ রান। অন্যদিকে ১০ ওভার করে ৭০ রান দিয়ে শাহিন আফ্রেদী নিয়েছেন দুই উইকেট। ৭ ওভার বল করে ৬০ রান দিয়ে মোহাম্মদ হাফিজ নিয়েছেন এক উইকেট। 

টনটনে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হয় ম্যাচটি। দু’দলের একাদশেই এসেছে পরিবর্তন। পাকিস্তানের শাদাব খানের বদলে দলে ফিরেছেন শাহীন আফ্রিদি। অস্ট্রেলিয়া দলে এসেছে দুটি পরিবর্তন। কেন রিচার্ডসন ও শন মার্শ দলে ফিরেছেন, তাদের জন্য জায়গা ছেড়ে দিতে হয়েছে ইনজুর্ড স্টয়নিস ও স্পিনার জাম্পার।

মন্তব্য



সাতদিনের সেরা