kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

শুরুটা ভালো করলেও উইকেট হারিয়ে ধুঁকছে আফগানিস্তান

কালের কণ্ঠ অনলাইন   

৮ জুন, ২০১৯ ২১:০৭ | পড়া যাবে ২ মিনিটে



শুরুটা ভালো করলেও উইকেট হারিয়ে ধুঁকছে আফগানিস্তান

ছবি: এএফপি

নিউজিল্যান্ডের সাথে নিজেদের তৃতীয় ম্যাচে লড়ছে আফগানিস্তান। শুরুটা ভালো করলেও নিউজিল্যান্ডের জিমি নিশামের আঘাতে ৬৬টি রানেই তিন উইকেট হারিয়ে বসে আফগানিস্তান। তারপর আর রানে ফিরতে পারেনি তারা। ব্যাট হাতে ধুঁকছে আফগানিস্তান।

এর আগের দুই ম্যাচে অস্ট্রেলিয়া আর শ্রীলঙ্কার সাথে হারে আফগানিস্তান। আজ টাউনটনের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ফিল্ডিং নেয় নিউজিল্যান্ড। ইনিংসের শুরুতেই উদ্বোধনী দুই হার্ডহিটার হজরতউল্লাহ জাজাই আর নূর আলী জাদরান পাওয়ার প্লেতে গড়েন ৬৬ রানের জুটি। কিন্তু ১১তম ওভারে ৩৪ রান করা  জাজাইকে সাজঘরে পাঠান নিশাম। এরপর ৬৬ রানেই জাদরান ও রহমত শাহর উইকেট হারিয়ে বসে আফগানিস্তান। ১৪তম ওভারে আবার আঘাত হানে নিশাম। 

শেষ খবর পাওয়া পর্যন্ত আফগানিস্তানের সংগ্রহ ২২ ওভারে ৪ উইকেট হারিয়ে ৯৯ রান। মোহাম্মদ নবি ৯ রান আর হাসমতউল্লাহ শাহিদি ব্যাট করছে ১৩ রান নিয়ে ।

আফগানিস্তান একাদশ:

হজরতউল্লাহ জাজাই, রহমত শাহ, হাসমতউল্লাহ শাহিদি, মোহাম্মদ নবি, গুলবাদিন নাইব, নূর আলী জাদরান, ইকরাম আলিখিল, রশিদ খান, আফতাব আলম ও হামিদ হাসান।

নিউজিল্যান্ড একাদশ:

মার্টিন গাপটিল, কলিন মানরো, কেন উইলিয়ামসন, রস টেলর, টম ল্যাথাম, জিমি নিশাম, কলিন ডি গ্রান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

মন্তব্য



সাতদিনের সেরা