kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট শেষ

কালের কণ্ঠ অনলাইন   

২৭ মে, ২০১৯ ১২:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট শেষ

দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। আর মাত্র তিন দিন পর ৩০ মে থেকে শুরু হবে শিরোপার লড়াই। বাংলাদেশের বিশ্বকাপ অভিযান শুরু হবে ২ জুন থেকে। বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায় শুরু হতে চলা ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। লন্ডনে প্রচুর বাংলাদেশি থাকেন। যাদের বেশিরভাগ আবার সিলেটি। নিজের দেশকে সমর্থন দেওয়ার জন্য এদের বেশিরভাগই মাঠে যাবেন। যে কারণে ম্যাচটির টিকিট প্রায় শেষ হয়ে গেছে।

লন্ডনের কেনিংটন ওভালে প্রোটিয়াদের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। কেনিংটন ওভালের দর্শক ধারণক্ষমতা ২৪ হাজার ৫০০ জন। খোঁজ নিয়ে জানা গেছে, আজ সকাল পর্যন্ত মাত্র ১১৬টি টিকিট রয়েছে। যা অল্প সময়েই শেষ হয়ে যাবে। যদিও ম্যাচের বাকী এখনও ৬ দিন। সম্প্রতি বাংলাদেশের দুর্দান্ত পারফর্মেন্স, ত্রিদেশীয় সিরিজের শিরোপা জয়ের কারণে সমর্থকেরা টাইগারদের নিয়ে অনেক বেশি আশাবাদী হয়ে পড়েছেন। যে কারণে দেখা দিয়েছে টিকিট সংকট।

বাংলাদেশের সাম্প্রতিক পারফর্মেন্সের কারণে টাইগারদের প্রতি ইংলিশ দর্শকদেরও আগ্রহ তৈরি হয়েছে। প্রচুর টিকিট কেটেছেন প্রোটিয়া সমর্থকেরাও। দেশের মাটিতে কোনো সিরিজ থাকলে গ্যালারিতে তিল ধারণের ঠাঁই থাকে না। কিন্তু বিদেশের মাটিতে এমন সমর্থন তো সম্ভব নয়। কিন্তু এবারের বিশ্বকাপ ইংল্যান্ডে হওয়ায় বাংলাদেশের জন্য সুবিধা হয়েছে। বিপুল সংখ্যক দর্শকের অকুণ্ঠ সমর্থন পাবে টাইগাররা। এখন শুধু মাঠে দারুণ কিছু করে সমর্থকদের মুখে হাসি ফোটানোই হবে টাইগারদের দায়িত্ব।

মন্তব্য



সাতদিনের সেরা