kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

প্রাক্তন প্রেমিকার মামলায় ম্যারাডোনা গ্রেপ্তার!

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মে, ২০১৯ ২০:৩০ | পড়া যাবে ২ মিনিটে



প্রাক্তন প্রেমিকার মামলায় ম্যারাডোনা গ্রেপ্তার!

আজীবন বিতর্ককে পাশে নিয়ে হেঁটেছেন আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি ডিয়াগো ম্যারাডোনা। এবার সাবেক বান্ধবী অলিভিয়ার মামলায় গ্রেপ্তার করা হয়েছে তাকে। কাঁধের চোট থেকে মুক্তি পেতে মেক্সিকোতে চিকিৎসা নিয়ে দেশে আসতেই বিমানবন্দরে তাকে গ্রেপ্তার করে বুয়েন্স আয়ার্সের পুলিশ। এই তথ্য জানিয়েছে দ্য সান, ফক্স স্পোর্টস এর মতো শীর্ষ মিডিয়াগুলো।

মাদকাসক্তির মতোই নারীসঙ্গে আসক্তি আজীবনই ছিল ম্যারাডোনার। অনেক নারী তার জীবনে এসেছে আবার চলেও গিয়েছে। এই তালিকায় সর্বশেষ সংযোজন অলিভিয়া। ২০১২ সাল থেকে অলিভিয়ার সঙ্গে লিভ ইন করছেন আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর। তবে গত বছর তাদের এই সম্পর্কে ছেদ পড়ে। অলিভিয়ার অতিরিক্ত অর্থনৈতিক চাহিদায় বিরক্ত হয়েই ২০১৮ সালের ডিসেম্বরে সম্পর্ক ছেদ করেন ম্যারাডোনা। এ কারণেই নাকি ক্ষেপে গিয়ে পারিবারিক আদালতে মামলা ঠুকে দেন অলিভিয়া।

৯ মিলিয়ন ডলারের সেই ক্ষতিপূরণ মামলায় নাকি ম্যারাডোনাকে আটক করেছে পুলিশ। তবে ম্যারাডোনাকে এখনই জেলে থাকতে হচ্ছে না। পুলিশ তাকে আটক করে অলিভিয়ার অভিযোগের বিষয়ে শুনিয়ে এবং আইনি নোটিশ ধরিয়ে দিয়ে ছেড়ে দেয়। আগামী ১৩ জুন সে মামলার শুনানি হবে। তবে সেখানে ম্যারাডোনাকে উপস্থিত না থাকলেও চলবে, সেক্ষেত্রে তার আইনজীবীকে অবশ্যই থাকতে হবে। এ ব্যাপারে এখনও কোনো বক্তব্য দেননি আর্জেন্টিনার ফুটবল ঈশ্বর।

মন্তব্য



সাতদিনের সেরা