kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

ক্রুস, স্টেগানকে ছাড়াই জার্মানির দল ঘোষণা!

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মে, ২০১৯ ১৭:০৭ | পড়া যাবে ২ মিনিটে



ক্রুস, স্টেগানকে ছাড়াই জার্মানির দল ঘোষণা!

আগামী মাসে ইউরো ২০২০ বাছাইপর্বকে সামনে রেখে ইনজুরি আক্রান্ত লা লিগার দুই খেলোয়াড় টনি ক্রুস ও মার্ক-আন্দ্রে টের স্টেগানকে ছাড়াই ২২ সদস্যের জার্মানি দল ঘোষনা করেছেন কোচ জোয়াকিম লো। সদ্যই মাদ্রিদের সাথে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি বৃদ্ধি করেছেন মিডফিল্ডার ক্রুস। তার সাথে বার্সেলোনার গোলরক্ষক টের স্টেগানও আগামী ৮ জুন বেলারুস ও তিনদিন পরে এস্তোনিয়ার বিপক্ষে ইউরো বাছাইপর্বের ম্যাচে দল থেকে ছিটকে গেছেন। দুজনই পায়ের ইনজুরিতে ভুগছেন।

গ্রুপ 'সি' তে জার্মানি এখনো অপরাজিত রয়েছে। মার্চে নেদারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে ৩-২ গোলে জয়ী হয়েছিল লো শিষ্যরা। তবে একম্যাচ বেশী খেলে শতভাগ জয় নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে নর্দান আয়ারল্যান্ড। জার্মান ফুটবল এসোসিয়েশনে জানিয়েছেন 'এই মুহূর্তের' জন্য অধিনায়ক ম্যানুয়েল নয়্যারকে দলভূক্ত করা হয়েছে।

যদিও বায়ার্ন মিউনিখের এই গোলকিপার কাফ ইনজুরিতে ভুগছেন। জার্মানি লিগে শেষ পাঁচটি ম্যাচেও তিনি অনুপস্থিত ছিলেন। বেভারিয়ান্সরা আশা করছে শনিবার আর বি লিপজিগের বিপক্ষে বার্লিনে জার্মান কাপ ফাইনালে নয়্যার খেলতে পারবেন। এই ম্যাচে জয়ের মাধ্যমে বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা ঘরোয়া ডাবল জয়ের আশা করছে।

জার্মান স্কোয়াড :
গোলকিপার : ম্যানুয়েল নয়্যার, বার্নাড লিনো, কেভিন ট্র্যাপ।
ডিফেন্ডার : ম্যাথিয়াস গিনটার, মার্সেল হলস্টেনবার্গ, জোনাস হেক্টর, থিলো কেহরার, লুকাস ক্লোস্টারমান, নিকো স্কুলজ, নিকলাস স্টার্ক, নিকলাস সুয়েল, জোনাথন টাহ।
মিডফিল্ডার : জুলিয়ান ব্রান্ডেট, জুলিয়ান ড্রাক্সলার, সার্জি গ্যানাব্রি, লিও গোয়েতজা, ইকে গুনডোগান, কেই হাভার্টজ, জসুয়া কিমিচ, মার্কো রেয়াস, লিওরে সানে।
ফরোয়ার্ড : টিমো ওয়ার্নার।

মন্তব্য



সাতদিনের সেরা