kalerkantho

শনিবার । ১৮ জানুয়ারি ২০২০। ৪ মাঘ ১৪২৬। ২১ জমাদিউল আউয়াল ১৪৪১     

নারীর সঙ্গে ঝগড়া, টয়লেটে স্বেচ্ছাবন্দি, অত:পর বিমান থেকে বহিষ্কার সাবেক ক্রিকেট তারকা

কালের কণ্ঠ অনলাইন   

২১ মে, ২০১৯ ১৮:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারীর সঙ্গে ঝগড়া, টয়লেটে স্বেচ্ছাবন্দি, অত:পর বিমান থেকে বহিষ্কার সাবেক ক্রিকেট তারকা

বিমানে বাজে আচরণের জন্য অনেক সাধারণ যাত্রীদের বিমান থেকে নামিয়ে দেওয়ার ঘটনা আগেও শোনা গিয়েছে। কিন্তু গত রবিবার এই ধরনের ঘটনা ঘটেছে সাবেক এক ক্রিকেটারের সঙ্গে। দুই মেয়ে বন্ধুর সাথে উত্তপ্ত বাক্যে বিতর্ক করার জন্য অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেট তারকা মাইকেল স্লেটারকে বিমান থেকে বহিষ্কার করেছে বিমান কর্তৃপক্ষ। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর চ্যানেল সেভেনের ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন তিনি। 

অন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, স্থানীয় সময় গত রবিবার কোয়ান্টাস এয়ারওয়েজের একটি ফ্লাইটে সিডনি থেকে ওয়াগা শহরের দিকে যাচ্ছিলেন স্লেটার। একই সাথে ভ্রমণ করছিলেন তাঁর দুই মেয়ে বন্ধু। পরে ভ্রমণের সময় বিমানেই তাঁদের সাথে উত্তপ্ত বাক্য বিনিময় করেন তিনি। এই ঘটনায় তাঁকে বিমান থেকে বের হয়ে যেতে বলা হয়। 

এই ঘটনার প্রতক্ষদর্শীরা জানান, বিমানের মধ্যেই মাইকেল স্লেটার অনেক বড় ঝগড়ায় জড়িয়ে পরেছিলেন। এটা কোনো সাধারণ ঝগড়া ছিলো না। পরে এটি ধীরে ধীরে আরো বড় আকার ধারণ করছিলো। ঝগড়ার পর স্লেটার নিজেই নিজেকে টয়লেটে আটকে রাখেন। তাঁকে বের হয়ে আসতে বললেও বের হননি।

পরে এই ঘটনার মোকাবিলা করার জন্য বিমানবন্দরের নিরাপত্তা কর্মীদের আহ্বান জানায় তাঁরা। পরবর্তীতে বিমানের ক্রু তাঁকে বিমান থেকে নেমে যেতে বলেন। স্লেটারও বিমান থেকে নেমে যেতে বাধ্য হন। 

কোয়ান্টাস এয়ারওয়েজের মুখপাত্র জানান, ওয়াগা ফ্লাইটের একাটি বিমানে দুই নারীর সাথে উত্তপ্ত বাক্য বিনিময়ের কারণে এক যাত্রীকে ফ্লাইট থেকে নেমে যেতে ক্রুরা আহ্বান করেন। পরে তিনি নেমে যান।

আস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেট তারকা মাইকেল স্লেটার এই ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। কিন্তু নিজেকে টয়লেটে আটকে রাখার বিষয়টি অস্বীকার করেছেন।

এই বিষয়ে অন্তর্জাতিক সংবাদমাধ্যমকে স্লেটার জানান, আমার সাথে দুই বন্ধুর একটি দুঃখজনক ঘটনা ঘটেছে বিমানে। এর ফলে সকলের সমস্যা সৃষ্টি হয়েছে। এই ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।

সূত্র: ডেইলি মিরর


 

মন্তব্য



সাতদিনের সেরা