kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

ওয়েলসের অনুশীলনে ডাক পেলেন গ্যারেথ বেল

কালের কণ্ঠ অনলাইন   

২১ মে, ২০১৯ ১৬:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



ওয়েলসের অনুশীলনে ডাক পেলেন গ্যারেথ বেল

কোচ রায়ান গিগসের অধীনে ওয়েলসের অনুশীলন ক্যাম্পে ডাকা হয়েছে গ্যারেথ বেলকে। রিয়াল মাদ্রিদে তার ভবিষ্যত নিয়ে শঙ্কা দেখা দিলেও আপাতত বেলকে জাতীয় দলের জন্য ক্যাম্পে ডেকেছেন গিগস। রবিবার রিয়াল বেটিসের সাথে ঘরের মাঠে ২-০ গোলের পরাজয় দিয়ে লা লিগা মৌসুম শেষ করেছে রিয়াল মাদ্রিদ। ও ম্যাচটিতেও রিয়াল বস জিনেদিন জিদান বেলকে বদলিবেঞ্চে বসিয়ে রেখেছিলেন। 

দ্বিতীয় মেয়াদে জিদান রিয়ালে ফিরে আসার পর থেকে বেল প্রায় প্রতিটি ম্যাচেই মূল একাদশের বাইরে ছিলেন। আর সে কারণেই ধারণা করা হচ্ছে সান্তিয়াগো বার্নাব্যুতে বেল অধ্যায় শেষ হতে যাচ্ছে। এদিকে বেলের এজেন্ট জোনাথন বারনেট বেলের প্রিমিয়ার লিগে ফেরার ইঙ্গিত দিয়েছেন। ইতোমধ্যেই ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে তার যোগাযোগের গুঞ্জন শোনা গেছে।

মৌসুমের বিরতিতে যাবার আগে ২০২০ ইউরো বাছাইপর্বে ক্রোয়েশিয়া ও হাঙ্গেরির বিপক্ষে ম্যাচকে সামনে রেখে বেল জাতীয় দলের সতীর্থদের সাথে যোগ দিবেন। ইনজুরির কারণে অ্যারন রামসে ও ইথান আমপাডুকে পাচ্ছেনা ওয়েলস। এছাড়া আগামী ১ জুন টটেনহ্যাম ও লিভারপুলের মধ্যকার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের কারনে বেন ডেভিস ও বেন উডবার্নও অনুপস্থিত রয়েছে।

৬ দিনের অনুশীলন ক্যাম্পের পর আগামী ২৯ মে ক্রোয়েশিয়া ও হাঙ্গেরীর বিপক্ষে দল চূড়ান্ত করবেন গিগস। ২০১৬ ইউরো সেমিফাইনালিস্ট ওয়েলস মার্চে স্লোভাকিয়ার বিপক্ষে ঘরের মাঠে জয় দিয়ে বাছাইপর্ব শুরু করেছিল।

মন্তব্য



সাতদিনের সেরা