kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

'সম্পত্তির জন্য সমকামী নাটক' অভিযোগ দ্যুতির বোনের!

কালের কণ্ঠ অনলাইন   

২১ মে, ২০১৯ ১৪:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



'সম্পত্তির জন্য সমকামী নাটক' অভিযোগ দ্যুতির বোনের!

সম্প্রতি ভারতের প্রথম ক্রীড়াবিদ হিসেবে নিজেকে সমকামী ঘোষণা করে তোলপাড় ফেলে দিয়েছেন এশিয়ান গেমসে পদকজয়ী অ্যাথলেট দ্যুতি চন্দ। তার সমকামী সঙ্গীনির পরিচয় অবশ্য তিনি ফাঁস করেননি। কিন্তু সমকামী সম্পর্কের কারণেই তার পরিবার থেকে চাপ দেওয়া হচ্ছে; যা দ্যুতি নিজেই বলেছেন মিডিয়াকে। কিন্তু এবার দ্যুতি চন্দের বড় বোন সরস্বতী চন্দ দাবি করেছেন, সঙ্গীর চাপে পড়েই বোন তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলছেন। সম্পত্তি হাতিয়ে নেওয়ার জন্য সমকামী সম্পর্ক একটা নাটক। তিনি নাকি এজন্য আইনী লড়াইও লড়তে চান।

দ্যুতি জানিয়েছেন, তার পরিবার এই সম্পর্ক মেনে নিতে চাইছে না। ফলে পরিবারের সঙ্গে দিন দিন দূরত্ব বাড়ছে দ্যুতির। দ্যুতির বড় বোন নিজেও একজন অ্যাথলেট। তার বিরুদ্ধে দ্যুতির অভিযোগ, মা-বাবা আগে তার পাশেই ছিলেন। কিন্তু বড় বোনর জন্যেই আজ তাদের সঙ্গে দ্যুতির দূরত্ব বাড়ছে। তার টাকায় তৈরি বাড়ি থেকে বড় বোন আজ তাকে বের করে দেওয়ার হুমকি দিচ্ছে বলে দ্যুতি অভিযোগ করেছেন।  দ্যুতি ও তার সঙ্গীর সম্পর্ক ভাঙার জন্যই এসব করছেন সরস্বতী। বড় বোনর জটিল মানসিকতার জন্যেই তাদের বৌদি বাড়ি ছেড়েছেন বলে অভিযোগ করেছেন দ্যুতি।

এদিকে মিডিয়ার কাছে দ্যুতি যেসব অভিযোগ তুলেছেন, তার সব অস্বীকার করে সরস্বতী বলেছেন, এই সবকিছুই তার বোনকে চাপ দিয়ে বলানো হচ্ছে। দ্যুতি ওই মেয়ের পাত ফাঁদে পা দিয়েছে। দ্যুতির সম্পত্তির জন্যই তাকে চাপ দিয়ে ব্ল্যাকমেল করে এই সব বলানো হচ্ছে। দ্যুতির প্রাণ ও সম্পত্তি বাঁচাতেই তারা আইনের দ্বারস্থ হতে যাচ্ছন। এসব ঝামেলায় পড়ে এখন ২০২০ সালে অলিম্পিকে ভালো ফল করার দিকে নজর দিতে পারছেন না দ্যুতি। নিত্যনতুন পারিবারিক ঝামেলা তাকে সামালতে হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা