kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

ম্যাচ চলাকালীন 'মূত্র বিসর্জন'; ভিডিও সোশ্যাল সাইটে

কালের কণ্ঠ অনলাইন   

২০ মে, ২০১৯ ২০:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ম্যাচ চলাকালীন 'মূত্র বিসর্জন'; ভিডিও সোশ্যাল সাইটে

প্রকৃতি 'ডাক' দিলে তো সাড়া দিতেই হবে; সেটা বাথরুমেই হোক আর খেলার মাঠে। এই নীতি মেনেই টুর্নামেন্ট চলাকালীন সময়েই মাঠের অদূরে একটি গাছের নীচে মূত্র বিসর্জন করছেন এক গলফার। ক্যামেরায় ধরা পড়েছে সে চিত্র। একইসঙ্গে নিন্দা আর হাসাহাসির ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। সেই গলফারের নাম জন রাহম। নিউইয়র্কের ফার্মিংডালে বেথপেজ ব্ল্যাকে চলছিল পিজিএ চ্যাম্পিয়নশিপ। সে সময়েই স্প্যানিশ এই গলফার এমন কাণ্ড ঘটিয়ে বসেন।

জন রাহম নামটা গলফের দুনিয়ায় বেশ চেনাশোনাই বটে! তার এমনতর কাণ্ডকারখানা ভাইরাল হলে ছিঃ ছিঃ রব ওঠাই স্বাভাবিক। ভিডিওতে দেখা গেছে যে, তার সামনেই আরেক ব্যক্তি গলফ খেলতে ব্যস্ত। তিনি আসলে রাহমেরই পার্টনার ডাস্টিন জনসন। টুইটারে কোথাও হাসির রোল উঠেছে। কোথাও আবার উঠেছে ছিঃ ছিঃ রব! একজন তো রাহমের পাশে দাঁড়িয়ে কিছুটা মজা করেই লিখে দিয়েছেন, 'পেয়ে গেলে তো আর কিছু করার নেই....।'

খেলার মাঠে মূত্র ত্যাগ নতুন কোনো ঘটনা নয়। অনেক খেলোয়াড়ই চেপে রাখতে না পেরে এই কাণ্ড করেছেন। ফুটবল এমনকী ক্রিকেটেও এমন দৃশ্য দেখা গেছে। ২০১৭ সালে ইংল্যান্ডের গোলকিপার ম্যাক্স ক্রোমবে তো গোলপোস্টেই 'কর্ম' সেরেছিলেন। একই বছর উয়েফা ইউরোপা লিগে মিড ফিল্ডার দিমিত্রিস পেলকাস মাঠেই মূত্র ত্যাগ করেছিলেন। সেই তালিকায় এবার যুক্ত হলো গলফ। তবে এ ব্যাপারে জন রাহম এখনও কোনো বিবৃতি দেননি।

মন্তব্য



সাতদিনের সেরা