kalerkantho

বুধবার। ১৯ জুন ২০১৯। ৫ আষাঢ় ১৪২৬। ১৫ শাওয়াল ১৪৪০

বিশ্বকাপে যাচ্ছেন কায়রন পোলার্ড!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মে, ২০১৯ ২০:২৭ | পড়া যাবে ১ মিনিটে



বিশ্বকাপে যাচ্ছেন কায়রন পোলার্ড!

অবশেষে কপাল খুলতে যাচ্ছে ক্যারিবীয় তারকা কায়রন পোলার্ডের। উইন্ডিজের বিশ্বকাপ দলে সুযোগ পেতে যাচ্ছেন এই অল-রাউন্ডার। ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য আসন্ন এই মেগা ইভেন্টের জন্য ঘোষিত প্রাথমিক ১৫ সদস্যের দলে নাম ছিল না পোলার্ডের। তবে অভিজ্ঞতা ও সদ্য সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দারুণ পারফর্ম করায় পোলার্ডকে দলে অন্তর্ভুক্ত করতে যাচ্ছেন নির্বাচকরা।

বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলো আগামী ২৩ মে পর্যন্ত স্কোয়াডে পরিবর্তন আনার সুযোগ পাচ্ছে। যে কারণে অনেক দলেই নতুন করে ভাবছে। যেমন পাকিস্তান দলে ফিরতে যাচ্ছেন তারকা পেসার মোহাম্মদ আমির। গার্ডিয়ান মিডিয়া স্পোর্টসে প্রকাশিত এক রিপোর্টে বলা হয়েছে, ক্রিকেটের সর্বোচ্চ পর্যায়ে তার অভিজ্ঞতা এবং দলের শক্তি বাড়াতে নির্বাচক প্যানেল পোলার্ডকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে।

তবে এ বিষয়ে বোর্ড চূড়ান্ত সিদ্ধান্ত নেবে এবং সপ্তাহান্তে তা প্রকাশ করা হবে বলেও রিপোর্টে উল্লেখ করা হয়। ক্যারিয়ারে এ পর্যন্ত ১০১ ওয়ানডে ম্যাচে ২৫ দশমিক ৭১ গড়ে মোট ২২৮৯ রান করেছেন পোলার্ড। ডান হাতি এই ব্যাটসম্যান ৯২.৮৯ স্ট্রাইক রেটে ৩টি সেঞ্চুরি এবং ৯টি হাফ-সেঞ্চুরির মালিক। বল হাতে ৫.৭৪ ইকোনোমি রেটে পোলার্ডের আছে ৫০ উইকেট।

মন্তব্য



সাতদিনের সেরা