kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

আজ লা লিগায় ধারাভাষ্য দেবেন বাংলাদেশ অধিনায়ক

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মে, ২০১৯ ১৯:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



আজ লা লিগায় ধারাভাষ্য দেবেন বাংলাদেশ অধিনায়ক

ছব : জামাল ভুঁইয়ার ফেসবুক পেইজ

অবশেষে দিনটি চলে এল। আজ শনিবার রাতে জনপ্রিয় স্পানিশ ফুটবল লিগ লা-লিগায় ধারাভাষ্য দেবেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া। এজন্য ইতিমধ্যেই তিনি দুবাই চলে গেছেন। ডেনমার্ক প্রবাসী জামালের ফুটবল প্রতিভা কিন্তু ঠিকই চিনেছে বিশ্ব। এখনই তাকে দক্ষিণ এশিয়ার সেরা হোল্ডিং মিডফিল্ডার হিসেবে ধরা হয়। এবার তার নতুন অভিজ্ঞতার পর্ব শুরু। রিয়াল ভায়াদোলিদ ও ভ্যালেন্সিয়ার মধ্যকার ম্যাচে স্টুডিওতে থাকবেন জামাল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সোয়া আটটায়। 

জামালের ধারাভাষ্য শোনার আমন্ত্রণ জানিয়ে লা লিগা কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে কাস্টমাইজড পোস্টে লিখেছে, 'বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া শনিবার আমাদের ফেসবুক শোতে যোগ দিচ্ছে। তার সঙ্গে থাকার সুযোগ কেউ হাতছাড়া করবেন না। এইসঙ্গে উপভোগ করুন লা লিগার শেষ দিনে চতুর্থ স্থান অর্জনের লড়াই।'

লা লিগার সম্প্রচারকারী ক্রীড়া টেলিভিশন চ্যানেল বিইন স্পোর্টসের আমন্ত্রণে ১৭ মে দুবাই গিয়েছেন জামাল। সেখানে শুধু ধারাভাষ্য নয়, ম্যাচ বিশ্লেষণও করতে হবে তাকে। ম্যাচের আগে, বিরতিতে এবং ম্যাচ শেষে গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো নিয়ে আলোচনা করার কথা রয়েছে। নতুন মঞ্চে কাজ করতে গেলেও খুব একটা চিন্তিত নন জামাল। তার সঙ্গে দুজন এক্সপার্ট তো থাকছেন। তবে সব মিলিয়ে বেশ রোমাঞ্চিত তিনি। এছাড়া মোটা অংকের পারিশ্রমিকও দেওয়া হবে জামালকে।

মন্তব্য



সাতদিনের সেরা