kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছি : গ্রিজমান

কালের কণ্ঠ অনলাইন   

১৫ মে, ২০১৯ ১৬:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছি : গ্রিজমান

মৌসুমের শেষে আতলেটিকো মাদ্রিদ ছাড়ার সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন ফ্রেঞ্চ স্ট্রাইকার এন্টোনিও গ্রিজম্যান। স্প্যানিশ ক্লাবটি এক টুইটার বার্তায় এই তথ্য নিশ্চিত করেছে। আতলেটিকোর সাথে ২৮ বছর বয়সী গ্রিজম্যানের ২০২৩ সাল পর্যন্ত চুক্তি ছিল। কিন্তু লা লিগা প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার থেকে বেশ কয়েকবার প্রস্তাব পাওয়ার বিষয়টি এখন গুরুত্বের সাথেই বিবেচনা করছেন গ্রিজম্যান। তাছাড়া আতলেটিকোর সাথে চুক্তির শর্তাবলী নিয়েও বেশ কিছুদিন যাবত গ্রিজম্যানের সমস্যা হচ্ছিল।

২০১৮ সালের বিশ্বকাপ জয়ী ফ্রেঞ্চ দলের সদস্য গ্রিজম্যান এ সম্পর্কে বলেছেন, 'আমি বিষয়টি নিয়ে কোচ দিয়েগো সিমিওনে ও ক্লাব সংশ্লিষ্ট অন্যান্যদের সাথে কথা বলেছি। ক্লাব ছাড়ার সিদ্ধান্ত আমি নিয়ে ফেলেছি। ক্লাবকে জানিয়েও দিয়েছি। এখানে পাঁচ বছর দারুণ কেটেছে। আতলেটিকো সবসময়ই আমার হৃদয়ে থাকবে। এখানকার সকলের প্রতি আমার ভালবাসা রইল।'

আতলেটিকোর হয়ে তারকা এই ফরোয়ার্ড ২৫২ ম্যাচে ১৩৩ গোল করেছেন। গত পাঁচ বছরে তিনি বরাবরই মূল একাদশে খেলেছেন। ইনজুরি বা ফিটনেসের অভাবে তাকে খুব কম সময়ই বিশ্রামে থাকতে হয়েছে। ২০১৬ সালে চ্যাম্পিয়ন্স লিগ রানার্স-আপ দলের সদস্য ছিলেন গ্রিজম্যান। ২০১৮ সালে ইউরোপা লিগে তার দল মার্সেইকে হারিয়ে শিরোপা জিতেছিল।

২০১৬ সালে ব্যালন ডি'অর মনোনয়নে গ্রিজম্যান তৃতীয় হয়েছিলেন। ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ফাইনালে পর্তুগালের কাছে ফ্রান্স পরাজিত হলেও পুরো টুর্নামেন্টে গ্রিজম্যান অনবদ্য পারফরমেন্স দেখিয়েছেন। গত বছর রাশিয়া বিশ্বকাপেও ফ্রান্সের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন গ্রিজম্যান।

মন্তব্য