kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

অশ্বিনের 'মানকড়' থেকে বাঁচতে ধাওয়ানের কাণ্ড (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২২ এপ্রিল, ২০১৯ ১৭:০৯ | পড়া যাবে ২ মিনিটে



অশ্বিনের 'মানকড়' থেকে বাঁচতে ধাওয়ানের কাণ্ড (ভিডিওসহ)

ছবি : ভিডিও থেকে

চলতি আইপিএলের শুরুতেই বিতর্কিত কিন্তু ক্রিকেট আইনসিদ্ধ মানকড় আউট করে বিপাকে পড়েছিলেন পাঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। সারাবিশ্বে তুমুল সমালোচনা হয়েছিল তার। এতেও অশ্বিনের স্বভাব পরিবর্তন হয়নি। শনিবার দিল্লি ক্যাপিটালসের ব্যাটসম্যান শিখর ধাওয়ানকেও তিনি মানকড় আউট করার ভয় দেখান। আর এখানেই মজার এক দৃশ্যের তৈরি হয়।

জশ বাটলারকে মানকড় আউট করার পর এখন অশ্বিনের এতটাই বদনাম হয়েছে যে, তার বিপক্ষে মাঠে নামলে প্রতিপক্ষ এখন বেশ সতর্ক থাকেন। মোহালিতে ডেভিড ওয়ার্নারের ক্ষেত্রেও এমনটাই হয়েছিল। শনিবার দিল্লিতে যেমনটা করেছেন শিখর ধাওয়ান। শনিবার ফিরোজ শাহ কোটলায় তখন দিল্লির ব্যাটিং চলছে। ১৩ তম ওভারে বোলিং করছিলেন আর অশ্বিন। স্ট্রাইকিং এন্ডে ছিলেন শ্রেয়াস আইয়ার আর নন স্ট্রাইকিং এন্ডে তখন শিখর ধাওয়ান। 

ওভারের তৃতীয় বল করতে গিয়ে মানকড় আউট করার ভঙ্গি করে ধাওয়ানকে সতর্ক করেন অশ্বিন। এরপর বল করতে গেলে ধাওয়ান নন স্ট্রাইকিং এন্ডে ডান্স করেন। বাটলারের 'মানকড়' আউটটাই যেন ওয়ার্নিং হয়ে দেখা দিয়েছে সবার ক্ষেত্রে। যদিও ৩ বল পরেই অশ্বিনের শিকার হয়ে প্যাভিলিয়নের পথ ধরেন ধাওয়ান। তার আগে অবশ্য তার ব্যাট থেকে এসেছে ৪১ বলে ৫৬ রানের বিধ্বংসী এক ইনিংস। যা ভিত গড়ে দিয়েছিল দিল্লির।

মন্তব্য



সাতদিনের সেরা