kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

'১০০০ ভাগ জুভেন্টাসে থাকছি'

কালের কণ্ঠ অনলাইন   

২২ এপ্রিল, ২০১৯ ১০:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



'১০০০ ভাগ জুভেন্টাসে থাকছি'

জুভেন্টাসের হয়ে প্রথম সিরি এ ট্রফি জিতে রোনালদো জানিয়ে দিলেন তিনি পরের মওসুমেও এই দলে থেকে যাওয়ার জন্য হাজার শতাংশ দায়বদ্ধ। জুভেন্টাস-এর হয়ে এটাই তাঁর প্রথম সিরি-এ জয় হলেও তাঁর দল কিন্তু এই নিয়ে টানা আটটি ট্রফি পেলেন। 

শনিবার মাসিমিলানো অ্যালেগ্রির দলের মাত্র এক পয়েন্ট দরকার ছিল চ্যাম্পিয়ন হতে। আর এই জয় এবং চ্যাম্পিয়নশিপ তাদের চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়ার কষ্ট থেকে কিছুটা হলেও মুক্তি দেবে। মঙ্গলবার আয়াখসের কাছে হেরে নিজেদের মাঠেই ছিটকে যেতে হয়েছিল। শনিবার পিছিয়ে পড়েও ফিয়োরেন্তিনার বিরুদ্ধে ২-১-এ জয় তুলে নেয় জুভেন্টাস।

ফিয়োরেন্তিনাকে হারিয়ে দ্বিতীয় স্থানে থাকা নাপোলির থেকে ২০ পয়েন্ট এগিয়ে জয় ছিনিয়ে নিল জুভেন্টাস। এখনও পাঁচটি ম্যাচ বাকি রয়েছে জুভেন্টাসের।

৬ মিনিটের কম সময়েই ফিয়োরেন্তিনাকে এগিয়ে দিয়েছিলেন সার্বিয়ান ডিফেন্ডার নিকোলা মিলেনকোভিচ। ৩৭ মিনিটে অ্যালেক্স স্যান্ড্রোর হেড এবং ৫৩ মিনিটে রোনালদোর ক্রস থেকে বল নিজের গোলেই পাঠিয়ে দেন ফিয়োরেন্তিনার ডিফেন্ডার জার্মান পেজেল্লা।

সিরি এ জিতে রোনালদো বলেন, দারুণ মওসুম ছিল। আমিও ভাল মানিয়ে নিয়েছিলাম। আমরা ইতালিয়ান সুপার কাপ জিতেছি যেটা জেতা সহজ ছিল না। তিনি আরও বলেন,আমাদের চ্যাম্পিয়ন্স লিগটা ভাল যায়নি। আগামী বছরটা নতুন, ফ্যানরা যা চায় আমরা সেটাই করতে চাই। আমি জুভেন্টাসে থাকছি, ১০০০ শতাংশ।

পর্তুগিজ তারকার ঝুলিতে এই নিয়ে ২৮টি ট্রফি জমা হলো। তার মধ্যে একটি ইউরো। ২০১৬ সালে যেটা জিতেছিলেন তিনি। গত গ্রীস্মেই ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়েল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন তিনি।

 

মন্তব্য