kalerkantho

রোনালদোর অন্যতম বান্ধবী তিনি

কালের কণ্ঠ অনলাইন   

২০ এপ্রিল, ২০১৯ ১২:৫১ | পড়া যাবে ২ মিনিটে



রোনালদোর অন্যতম বান্ধবী তিনি

জর্জিনা রোদরিগেজ। নামকরা এই মডেলের পার্টনার বিশ্বের সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রেমিকা। নিজেদের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে প্রথম থেকেই কোনও রকম লুকোছাপা করেননি তাঁরা। সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ঠ ছবিও পোস্ট করেছেন তারা।

আলা মার্তিনা নামের এক কন্যা সন্তানও রয়েছে এই দুইজনের। রোনালদোর প্রথম সন্তানের সঙ্গেও তাঁরা বেড়াতে যান। মায়ের ভূমিকাই পালন করেন জর্জিনা। এমনকি জর্জিনা রোনালদোর দুই সারোগেট সন্তান ইভা আর মাতিনোকেও সামলে রাখেন। কিন্তু কে এই জর্জিনা?

জানা গেছে, স্পেনের উত্তরে জাকা নামের একটি ছোট্ট শহরে জন্ম জর্জিনা রোদরিগেজের। পড়াশোনাও সেখানে করেন তিনি। পরবর্তীতে উচ্চশিক্ষার জন্য লন্ডন পাড়ি দেন। 

জর্জিনা ওয়েট্রেস হিসেবে কাজ করতেন। পরবর্তীতে ব্রিস্টলে পাড়ি দিলেও স্পেনে ফিরে আসেন তিনি।

এ ছাড়াও মডেলিংয়ের পাশাপাশি একটি নামী ব্র্যান্ডের দোকানে সহকারীর কাজও করতেন জর্জিনা। একই সঙ্গে নাচের প্রশিক্ষণও দিতেন। তা ছাড়াও বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গেও যুক্ত আছেন তিনি।

আরো জানা গেছে, একটি ইভেন্টে গিয়ে সুন্দরী জর্জিনার আলাপ হয় রোনালদোর সঙ্গে। তখনও রিয়াল মাদ্রিদে খেলেন ক্রিশ্চিয়ানো রোনালদোর। এরপর ২০১৬ সালে প্যারিসের ডিজনিল্যান্ডে তাঁদের এক সঙ্গে দেখা যায়। তার পর থেকেই এক সঙ্গে থাকছেন তাঁরা।

ফিফার সেরা ফুটবলারদের পুরস্কারের অনুষ্ঠানেও দেখা গিয়েছে তাঁদের। পরবর্তীতে রোনালদোর ম্যাচে তাঁকে চিয়ার আপ করতেও যেতেন জর্জিনা। এমনকি ভেনিস চলচ্চিত্র উৎসবের উদ্বোধনেও আমন্ত্রণ পেয়েছিলেন জর্জিনা।

স্পেনের নিউজ আউটলেট ‘এল মুন্দো’-র মাধ্যমে রোনালদো প্রিয় বান্ধবীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান। অপরদিকে জর্জিনা বলেন, রোনালদো তাঁকে অসম্ভব ভালবাসেন।

জর্জিনা নাকি প্রকৃত সুন্দরী, তাঁর চেয়েও বেশি সুন্দর তাঁর মন- এমনটাই বলেন রোনালদো।

জর্জিনাও সব সময় তাঁর পাশে থাকেন, এক মডেল রোনালদোর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনার পরও প্রিয়জনকে ছেড়ে যাননি জর্জিনা। বরং সেই অভিযোগকে গুরুত্ব দেননি। সব বাধা সরিয়ে এগিয়ে যেতে হবে, এমনই একটি পোস্ট করেছিলেন তিনি।
সূত্র: আনন্দবাজার

মন্তব্য