kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

পাগড়ি পরে নতুন রূপে বিরাট কোহলি

কালের কণ্ঠ অনলাইন   

১৮ এপ্রিল, ২০১৯ ১৬:২০ | পড়া যাবে ২ মিনিটে



পাগড়ি পরে নতুন রূপে বিরাট কোহলি

ছবি : টুইটার

চলতি আইপিএলে তার দল ব্যাঙ্গালুরু পরিস্কার ব্যর্থ হলেও ব্যাট হাতে কিন্তু বিরাট কোহলি ব্যর্থ নন। ৮ ম্যাচ খেলে তিনি করেছেন ২৭৮ রান। গড় ৩৪.৭৫। অর্থাৎ, তার পারফরম্যান্স নিয়ে কোনো তোলা অনুচিত। কোহলি - ডি ভিলিয়ার্স-মঈন আলীরা সর্বোচ্চ চেষ্টা করলেও কেন যেন তাদের দল জিতছে না। ৮ ম্যাচে হারতে হয়েছে ৭টিতেই। এখন প্লে-অফের আশা প্রায় নেই বললেই চলে। এর মাঝেই নতুন লুকে সোশ্যাল সাইটে হাজির হলেন কোহলি।

ব্যাঙ্গালুরু অধিনায়কের বিরুদ্ধে অভিযোগ, দল যখন হারতে হারতে খাদের কিনারায় চলে গেছে তিনি নাকি তখন স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে 'পার্টি' করে বেড়াচ্ছেন। অবশ্য এসব কথা অবশ্য কোনোদিনই বিরাটকে স্পর্শ করে না। তিনি নিজের মেজাজে চলেন। এখনও তাই। মুম্বাইয়ের কাছে হারের পর কোহলি হতাশার সুরে বলেছিলেন, গত দুই ম্যাচে যেভাবে খেললাম এখন সেভাবেই খেলে যেতে হবে। নিজেদের খেলাটা উপভোগ করতে হবে। চাপের মুখে টিকে থাকাটাই আসল। হাফ-চান্স হলেও নিতে হবে। 

সেই বিরাট কোহলি এবার আচমকা নতুন লুকে দেখা দিয়েছেন সোশ্যাল সাইটে। হাত জোর করে, মাথায় পাগড়ি বেঁধে প্রার্থনার ভঙ্গিতে। ভারতীয় অধিনায়কের এই নতুন রূপ দেখে ভক্তরা অবাক। তাদের অনেকে মজা করে বলছেন, ভারতে চলমান লোকসভা নির্বাচন দেখে কোহলির কি নেতা হওয়ার শখ জেগেছে? আবার কেউ বাংলাদেশের মাশরাফির প্রসঙ্গ টেনে বলছেন, এবার কি ভারতেও জাতীয় দলের অধিনায়ক সংসদে যাবেন?

মন্তব্য



সাতদিনের সেরা