kalerkantho

২৮ তারিখের আগে বলা যাবে না বিয়ে হয়েছে : লিটন দাস

কালের কণ্ঠ অনলাইন   

১৮ এপ্রিল, ২০১৯ ১৫:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



২৮ তারিখের আগে বলা যাবে না বিয়ে হয়েছে : লিটন দাস

গত নিউজিল্যন্ড সফরের পর থেকেই জাতীয় ক্রিকেট দলে বিয়ের ধুম লেগেছে। সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, মুমিনুল হকের পর এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বিধ্বংসী ওপেনার লিটন দাস। গতকাল বুধবার তার আশীর্বাদ হয়ে গেছে। তবে বিয়েটা এখনই হচ্ছে না। বিশ্বকাপ মিশনে থাকা লিটন দাস বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আগামী জুলাইয়ের ২৮ তারিখ; অর্থাৎ বিশ্বকাপের পর।

তবে লিটন চেয়েছিলেন বিয়ের খবরটা এখনই প্রকাশ না করতে। কিন্তু যে তারকা বিশ্বকাপে যাচ্ছে, তার বিয়ের খবর গোপন রাখা মুশকিল। সোশ্যাল সাইটেই ভাইরাল হয়ে যায় লিটনের আশীর্বাদের খবর। এ ব্যাপারে লিটন গণমাধ্যমকে বলেন, 'আসলে ধর্মীয় রীতিতে এখনো আমাদের বিয়ে সম্পন্ন হয়নি। শুধু ছেলেপক্ষ, মানে আমাকে আংটি পরানো হয়েছে। এখনো আশীর্বাদের আরেকটা অংশ বাদ আছে। আর বিয়ের তারিখটা হচ্ছে ২৮ জুলাই। ২৮ জুলাইয়ের আগে বলা যাবে না আমার বিয়ে হয়েছে।'

আশীর্বাদ অনুষ্ঠানের কারণে গতকাল আবাহনীর হয়ে ম্যাচ খেলতে পারেননি লিটন। জানা গেছে, দুপক্ষের অভিভাবকের সম্মতিতেই এই বিয়ে হতে যাচ্ছে। কনের নাম দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। ঢাকার বাসিন্দা দেবশ্রী শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি করছেন। শোনা যায়, তিনি নাকি লিটনের পূর্বপরিচিত ছিলেন। লিটনের আগেই আগামীকাল ১৯ এপ্রিল শুক্রবার বিয়ের পিঁড়িতে বসছেন মুমিনুল হক। এছাড়া মুস্তাফিজ, মিরাজরাও বিশ্বকাপের পর বিয়ের অনুষ্ঠান করবেন।

সুতরাং, বিশ্বকাপ থেকে ফিরে ক্রিকেট তারকা আর কর্মকর্তাদের দাওয়াত খেতে খেতে বেশ কদিন কেটে যাবে।

মন্তব্য