kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

রাজস্থানের বিপক্ষে সহজ জয় পেল পাঞ্জাব

কালের কণ্ঠ অনলাইন   

১৭ এপ্রিল, ২০১৯ ০২:১৪ | পড়া যাবে ২ মিনিটে



রাজস্থানের বিপক্ষে সহজ জয় পেল পাঞ্জাব

আইএস বিন্দ্রা স্টেডিয়ামে রাজস্থান রয়ালসকে ১২ রানে হারিয়েছে অশ্বিনের দল। টস হেরে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৮২ রান করে পাঞ্জাব। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৭০ রানে থেমে যায় রাজস্থানের ইনিংস।

১৮৩ টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ৩৮ রানে জস বাটলারের উইকেট হারায় রাজস্থান। দ্বিতীয় উইকেটে ৫৯ রান যোগ করেন রাহুল ত্রিপাথি ও সঞ্জু স্যামসন। ২৭ রান করে স্যামসন প্যাভিলিয়নে ফেরত যান।

৪৫ বলে ৫০ রান করে দলীয় ১২৭ রানে আউট হন ত্রিপাথি। এরপর পাঞ্জাবের নিয়ন্ত্রিত বোলিংয়ে ম্যাচ থেকে ছিটকে যায় রাজস্থান। স্টুয়ার্ট বিনি ১১ বলে ৩৩ রানে ঝড়ো ইনিংস খেললেও তা শুধু পরাজয়ের ব্যবধান কমিয়েছে। ৭ উইকেটে ১৭০ রানে থেমে যায় রাজস্থানের ইনিংস। ফলে ১২ রানে সহজ জয় পায় অম্বিনের দল। পাঞ্জাবের মোহাম্মদ সামি, রবিচন্দ্র অশ্বিন ও আশদীপ সিং দু’টি এবং মুরুগান অশ্বিন একটি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৩৮ রানে সাজঘরে ফেরত যান ক্রিস গেইল। এরপর মায়াঙ্ক আগারওয়াল ব্যক্তিগত ২৬ রান করে আউট। তৃতীয় উইকেট জুটিতে শক্ত প্রতিরোধ গড়েন লোকেশ রাহুল ও ডেভিড মিলার। ৮৫ রান আসে তাদের ব্যাট থেকে। 

৪৭ বলে ৫২ রান করে দলীয় ১৬২ রানের মাথায় আউট হন লোকেশ রাহুল। মিলার ২৭ বলে ৪০ রান করে আউট হন। রবিচন্দ্র অশ্বিন ৪ বলে ১৭ রান করলে ৬ উইকেটে ১৮২ করে পাঞ্জাব। 

মন্তব্য