kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

বিশ্বকাপ দলে চমক রাহী, বাদ তাসকিন-ইমরুল

কালের কণ্ঠ অনলাইন   

১৬ এপ্রিল, ২০১৯ ১৩:০৭ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্বকাপ দলে চমক রাহী, বাদ তাসকিন-ইমরুল

তাসকিন আহমেদ ও ইমরুল কায়েসকে বাদ দিয়ে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি।  অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, সহ-অধিনায়ক সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহীম এবং মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোহাম্মদ সাইফউদ্দিন এবং সাব্বির রহমানের জায়গাও ছিল মোটামুটি নিশ্চিত।

পঞ্চম পেসার হিসেবে সুযোগ পেয়েছেন আবু জায়েদ রাহি এবং ব্যাটিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের কনফারেন্স হলে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেন বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

৫ম পেসারের জায়গায় তাসকিন আহমেদ নাকি শফিউল ইসলাম—দুজনের কথা ঘুরেফিরে এসেছে। এখানেই চমকে দিয়েছেন নির্বাচকেরা। এখনো ওয়ানডে অভিষেক না হওয়া আবু জায়েদ রাহীকে ইংলিশ কন্ডিশন বিবেচনায় বিশ্বকাপ দলে ডেকে নেওয়া হয়েছে।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ রাহি।

মন্তব্য



সাতদিনের সেরা