kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

দিল্লিকে হারিয়ে জয় পেল চেন্নাই

কালের কণ্ঠ অনলাইন   

২৭ মার্চ, ২০১৯ ০১:২০ | পড়া যাবে ২ মিনিটে



দিল্লিকে হারিয়ে জয় পেল চেন্নাই

নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক দিল্লি ক্যাপিটালকে ছয় উইকেটে হারিয়েছে চেন্নাই। দিল্লির ফিরোজ শাহ্ কোটলা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে শেখর ধাওয়ানের অর্ধ শতকে ছয় উইকেটে ১৪৭ রান তোলে দিল্লি ক্যাপিটাল।

জবাবে ব্যাট করতে নেমে দুই বল আর ছয় উইকেট হাতে রেখে জয় তুলে নেয় চেন্নাই।১৪৮ রানে টার্গেটে ব্যাট করতে নেমে ব্যক্তিগত পাঁচ রানে আম্বাতি রাইডুর উইকেট হারায় চেন্নাই।

দ্বিতীয় উইকেটে শেন ওয়াটসন ও সুরেশ রায়নার ব্যাটে শক্ত প্রতিরোধ গড়ে চেন্নাই সুপার কিংস। ৫২ রান যোগ করেন ওয়াটসন ও রায়না। ওয়াটসন ২৬ বলে ৪৪ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হন। এরপর সুরেশ রায়না দলীয় ৯৮ রানে আউট হন।

চতুর্থ উইকেটে ৪৮ রান যোগ করে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও কেদার যাদব। ইনিংসের শেষ ওভারের প্রথম বলে কেদার যাদব ২৭ রান করে আউট হন। ডুয়াইন ব্রাভো চার মেরে দুই বল হাতে রেখে জয় নিশ্চিত করেন।

দিল্লির অমিত মিশ্র দু’টি এবং কাগিসো রাবাদা ও ইশান্ত শর্মা একটি করে উইকেট নেন। এর আগে টস জিতে ব্যাট করতে নেমে দলীয় ৩৬ রানে পৃথ্বী’শয়ের উইকেট হারায় দিল্লি ক্যাপিটাল।

চেন্নাইয়ের নিয়ন্ত্রিত বোলিংয়ে রান তোলার গতি ছিল কম। দলীয় ৭৮ রানে অধিনায়ক শ্রীয়াশ ইয়েরের উইকেট হারায় দিল্লি। রিশব পান্ত ১৩ বলে ২৫ রানের ইনিংস খেলে দলীয় ১২০ রানে আউট হন।

এরপর কেউই বড় ইনিংস খেলতে পারেনি। শেখর ধাওয়ানের ৪৭ বলে ৫১ রানের ইনিংসের কল্যাণে ৬ উইকেটে ১৪৭ রান তোলে দিল্লি। চেন্নাইয়ের ডুয়াইন ব্রাভো তিনটি এবং দীপক চাহার, রবিন্দ্র যাদেজা ও ইমরান তাহির একটি করে উইকেট নেন।

চেন্নাইয়ের শেন ওয়াটসন ম্যাচ সেরা হন। এই জয়ে দুই মাচের দু’টিতেই জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে চেন্নাই সুপার কিংস।

মন্তব্য



সাতদিনের সেরা