kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

যেভাবে সাকিবের মুখে হাসি ফোটাল ছোট্ট আলায়না (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মার্চ, ২০১৯ ১৬:১৮ | পড়া যাবে ২ মিনিটে



যেভাবে সাকিবের মুখে হাসি ফোটাল ছোট্ট আলায়না (ভিডিওসহ)

ছবি : ইনস্টাগ্রাম

মেয়ের জন্য সাকিবের এক বুক ভালোবাসার কথা কারও অজানা নয়। বাবা যেমন মেয়ের জন্য পাগল, মেয়েও তেমনি বাবার ভক্ত। গতকাল ২৪ মার্চ ছিল বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের জন্মদিন, যিনি বর্তমানে আইপিএলে খেলতে ভারতে অবস্থান করছেন। আইপিএলের কারণে বাবার জন্মদিনে দূরে ছিল সাকিবের মেয়ে আলাইনা হাসান অব্রি। তাই বলে কি জন্মদিনের শুভেচ্ছা জানানো বাদ থেকে যাবে? মোটেও নয়।

সাকিবের ৩২তম জন্মদিনে কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে আইপিএল শুরু করেছে তার দল কলকাতা। জয়ের জন্য শেষ ওভারে কলকাতা নাইট রাইডার্সের প্রয়োজন ছিল ১৩ রান, সাকিবের করা ওই ওভারের প্রথম ৪ বলেই কলকাতা লক্ষ্যে পৌঁছে যায়। দলকে জেতাতে না পারার কষ্টে রাতে হোটেলে ফিরে তাই সাকিবের মন খারাপ। সাকিবের মন ভালো করে দেওয়ার জন্য তার মেয়েকেই কাজে লাগিয়ে ফেলল সানরাইজার্স হায়দরাবাদ কর্তৃপক্ষ। ভিডিও কলে হাজির করা হল মেয়ে আলাইনা হাসান অব্রিকে!

ভিডিওতে দেখা যায়, হায়দরাবাদের একজন সদস্য ক্যামেরায় ভিডিও অন করেই সাকিবের রুমে প্রবেশ করেন এবং সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানান। সাকিব খুব কষ্ট করে মুখে হাসি এনে তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। তখনই আসল চালটা চালেন ওই টিম মেম্বার। সাকিবের দিকে একটি মোবাইল এগিয়ে দেওয়া হয়, যেখানে সাকিবের মেয়ে আলাইনা তা বাবাকে অর্থাৎ সাকিবকে ‘হ্যাপি বার্থডে টু পাপা (শুভ জন্মদিন বাবা)’ বলে শুভেচ্ছা জানায়। সাকিবের আনন্দ আর দেখে কে! একগাল হাসি নিয়ে কথা বলেন হায়দরাবাদ টিম ম্যানের সঙ্গে।

সাকিবের মন ভালো করে দেওয়া সেই ভিডিওটা দেখুন নিচে :

মন্তব্য



সাতদিনের সেরা